Body Recovered

মাধ্যমিক পরীক্ষার্থীর রহস্যমৃত্যু! ঘর থেকে উদ্ধার ১৬ বছরের কিশোরীর ঝুলন্ত দেহ

স্থানীয় সূত্রে খবর, রাতে তানিয়ার ঝুলন্ত দেহ দেখতে পেয়েই থানায় খবর দেন পরিবারের লোকজন। পুলিশ এসে পড়ুয়ার দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিপুর শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৪:৫৫
Share:

প্রতীকী ছবি।

মাধ্যমিক পরীক্ষার্থীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল নদিয়ার শান্তিপুরে। ঘরের ভিতর থেকে বছর ষোলোর ওই পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে বৃহস্পতিবার রাতে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম তানিয়া দেবনাথ। তার বাড়ি শান্তিপুর থানার চাঁদরা এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রাতে তানিয়ার ঝুলন্ত দেহ দেখতে পেয়েই থানায় খবর দেন পরিবারের লোকজন। পুলিশ এসে পড়ুয়ার দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। সেখানে তানিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। প্রতিবেশীদের দাবি, পারিবারিক ঝামেলার কারণে ওই কিশোরী আত্মহত্যা করে থাকতে পারেন। যদিও মৃতার পরিবারের দাবি, মেয়ের ‘আত্মহত্যা’র পিছনে অন্য কারণ রয়েছে। বাবা বিজয় দেবনাথ বলেন, ‘‘পারিবারিক বিবাদ নয়। অন্য কোনও কারণে আত্মহত্যা করে থাকতে পারে মেয়ে।’’

তানিয়ার দেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান বলেন, ‘‘এখনও কোনও অভিযোগ পাইনি। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন