Murshidabad

টিউশন বন্ধ করে মোবাইল নিয়ে ঘাঁটাঘাঁটি! মায়ের বকুনির পর দেহ উদ্ধার মেয়ের

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৫
Share:

প্রতীকী ছবি।

টিউশন পড়তে না গিয়ে বাড়িতে মোবাইল নিয়ে পড়ে ছিল মেয়ে। তার জন্য সামান্য বকাবকি করেছিলেন মা। তার পরেই উদ্ধার হল সেই মেয়ের দেহ। বৃহস্পতিবার মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ ১ ব্লকের ওমরপুর এলাকায়। মৃতার নাম সালমা খাতুন (১৭)। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে।

Advertisement

পরিবার সূত্রে খবর, দ্বাদশ শ্রেণির ছাত্রী সালমা ছোট থেকেই মেধাবী। মাধ্যমিকেও খুব ভাল ফল করেছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় টিউশনে না গিয়ে নিজের ঘরে বসে মোবাইল নিয়ে ঘাঁটাঘাঁটি করছিল বলে মা তাকে বকা দেয়। পরিবারের দাবি, সেই অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মেয়ে!

মৃতা তরুণীর দাদু জিব্রাইল মণ্ডল বলেন, ‘‘টিউশন বন্ধ করে মোবাইল ঘাঁটছিল। কেউ ভাবতেই পারিনি, সামান্য মোবাইল ব্যবহার নিয়ে এত বড় কাণ্ড ঘটাবে!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন