bomb blast

তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে মুহুর্মুহু বোমাবাজির অভিযোগ কৃষ্ণনগরে! আতঙ্ক এলাকায়

শনিবার গভীর রাতে আমিনবাজার সংলগ্ন তৃণমূল সংখ্যালঘু সেলের নেতা খোকন খাঁয়ের বাড়ির সামনে পর পর বিকট আওয়াজ পান স্থানীয় বাসিন্দারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৯:১১
Share:

—প্রতীকী চিত্র।

তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে মুহুর্মুহু বোমাবাজির অভিযোগ উঠল নদিয়ার কৃষ্ণনগর শহরের আমিনবাজারে। এই ঘটনায় আতঙ্ক ছড়াল গোটা এলাকায়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

শনিবার গভীর রাতে আমিনবাজার সংলগ্ন তৃণমূল সংখ্যালঘু সেলের নেতা খোকন খাঁয়ের বাড়ির সামনে পর পর বিকট আওয়াজ পান স্থানীয় বাসিন্দারা। তৃণমূল নেতার অভিযোগ, তাঁর বাড়ি লক্ষ্য করে বেশ কয়েক’টি বোমা মারা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতোয়ালি থানার পুলিশ বাহিনী। এলাকার সিসিটিভি ফুটেজ় খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা শুরে করে তারা। অন্য দিকে, শাসকদেলের ওই নেতার অভিযোগ, লোকসভা ভোটের আগে ভয়ের পরিবেশ তৈরি করতেই এই হামলা চালিয়েছে বিরোধীরা। যদিও প্রতিটি বিরোধী রাজনৈতিক দলই এই হামলার অভিযোগ অস্বীকার করেছে।

নদীয়ার কৃষ্ণনগর পুরসভা এলাকার ৮ নম্বর ওয়ার্ডের আমিনবাজার এলাকায় তৃণমূল সংখ্যালঘু সেলের নেতা খোকনের বাড়িতে বোমাবাজির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারাও। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। ইতিমধ্যেই থানায় অভিযোগও দায়ের করেছেন ওই তৃণমূল নেতা।

Advertisement

ওই তৃণমূল নেতার অভিযোগ, ‘‘গতকাল রাতের অন্ধকারে কে বা কারা আমার বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে জানি না। আমি তৃণমূলের সক্রিয় নেতা। লোকসভা ভোটে আতঙ্কের পরিবেশ তৈরি করতেই এই বোমাবাজি বলে আমার মনে হচ্ছে। এর সঙ্গে বিরোধী রাজনৈতিক দলের যোগ থাকতে পারে।’’ পাল্টা স্থানীয় বিজেপি নেতা সৈকত সরকারের কটাক্ষ, ‘‘ভাগের বখরা নিয়ে গন্ডগোলের জেরে দিকে দিকে তৃণমূল নেতাদের সঙ্গে তৃণমূল নেতাদের গন্ডগোল চলছে। এটাও তেমন হতে পারে। পুলিশ তদন্ত করে দেখুক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন