bomb

আম বাগানে উদ্ধার ব্যাগভর্তি তাজা বোমা, চাঞ্চল্য মুর্শিদাবাদে

শনিবার গভীর রাতে আলমশাহী গ্রামের একটি আম বাগানে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই উদ্ধার হয় বাজার করার ব্যাগ ভর্তি তাজা বোমা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শমসেরগঞ্জ শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৬:২৩
Share:

ফাইল চিত্র।

আম বাগানে ব্যাগ ভর্তি তাজা বোমা! পঞ্চায়েত ভোটের আগে ফের ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার হল মুর্শিদাবাদের শমসেরগঞ্জ থানার আমলাশাহী গ্রাম থেকে। শনিবার গভীর রাতে আলমশাহী গ্রামের একটি আম বাগানে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই উদ্ধার হয় বাজার করার ব্যাগভর্তি তাজা বোমা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ব্যাগের মধ্যে ১৪টি বোমা ছিল। বোমা উদ্ধারের ঘটনায় ইতিমধ্যেই খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে । রবিবার সকাল থেকেই আম বাগানে মোতায়েন রয়েছে পুলিশবাহিনী। কে বা কারা সেখানে বোমাগুলি মজুত করে রেখেছেন, তা তদন্ত করে দেখছে পুলিশ। পঞ্চায়েত ভোটের আগে শমসেরগঞ্জে আম বাগান থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

দিন কয়েক আগে পূর্ব মেদিনীপুরের এগরায় বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণের ঘটনায় ৯ জনের মৃত্যু হয়েছে। অভিযোগ, বাজি তৈরির আড়ালে বোমাও তৈরি হত কারখানায়। তা নিয়ে পুলিশি তৎপরতার মধ্যেই এই বোমা উদ্ধার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন