bomb

নদিয়ার গ্রামে বিজেপির জয়ী প্রার্থীর বাড়ির কাছে বোমা, তৃণমূলের সঙ্গে শুরু চাপানউতর

গত পঞ্চায়েত নির্বাচনে গোবিন্দপুরের ১৭৪ নম্বর বুথ থেকে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী ভক্ত বিশ্বাস। তাঁর দাবি, সোমবার সকালে তিনি বাড়ির পিছনে দেখতে পান ব্যাগভর্তি বোমা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভীমপুর শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৫:২৮
Share:

উদ্ধার হওয়া বোমা। — নিজস্ব চিত্র।

বিজেপির জয়ী প্রার্থীর বাড়ির পিছন থেকে উদ্ধার হল ব্যাগ ভর্তি বোমা। এই ঘটনা নদিয়ার ভীমপুর থানা এলাকার গোবিন্দপুরের। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বোমাগুলি নিষ্ক্রিয় করার উদ্যোগ নেওয়া হয়। এই ঘটনা ঘিরে শুরু হয়েছে তৃণমূল এবং বিজেপির মধ্যে চাপানউতর।

Advertisement

গত পঞ্চায়েত নির্বাচনে গোবিন্দপুরের ১৭৪ নম্বর বুথ থেকে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী ভক্ত বিশ্বাস। তাঁর দাবি, সোমবার সকালে তিনি বাড়ির পিছনে দেখতে পান ব্যাগভর্তি বোমা। তাঁর আরও দাবি, বিষয়টি তিনি জানান ভীমপুর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। এলাকা ঘিরে রাখে তারা। বোমাগুলি নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে। বিজেপির ওই জয়ী পঞ্চায়েত সদস্যের দাবি, বোর্ড গঠনের আগে আতঙ্কের পরিবেশ তৈরি করতে তৃণমূল পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটিয়েছে। ভক্ত বলেন, ‘‘সামনেই পঞ্চায়েতের বোর্ড গঠন। তার আগে আমাকে ভয় দেখাতেই বাড়িতে বোমা রেখে গিয়েছে।’’ বিষয়টি নিয়ে তৃণমূল নেতা নাসিরুদ্দিন লাল বলেন, ‘‘জেলার বেশ কয়েকটি এলাকায় বিরোধীরা ভোটে সন্ত্রাস করেছে। বেশ কয়েক জন নির্দল প্রার্থীকে ভয় দেখাতে আবার সেই খেলা শুরু করেছে।’’

ঘটনার তদন্ত শুরু করেছে ভীমপুর থানার পুলিশ। এ নিয়ে কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পাল বলেন, ‘‘ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। বোমাগুলি উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন