Murshidabad

ডোমকলে তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমা, অভিযুক্ত তৃণমূলেরই প্রধান

মুর্শিদাবাদের ধুলাউড়ি পঞ্চায়েতের তৃণমূল সদস্য তাসিকুল ইসলাম তথ্য জানার অধিকার আইনে একটি আবেদন করেন। আর তাতেই বিবাদ শুরু হয় প্রধান আঙ্গুরা বিবি এবং তাঁর স্বামী আসাদুল ইসলামের সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডোমকল শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২০ ১৪:৪৫
Share:

পঞ্চায়েত সদস্যের বাড়ির সামনে থেকে উদ্ধার সকেট। নিজস্ব চিত্র।

কালীপুজোর রাতে তৃণমূলের পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমা ছোড়া নিয়ে চাঞ্চল্য ডোমকলের ধুলাউড়িতে। অভিযুক্ত ওই পঞ্চায়েতরই প্রধান। অভিযোগ, পঞ্চায়েতের কিছু সিদ্ধান্ত নিয়ে তথ্য জানতে চাওয়াতেই না কি অসন্তুষ্ট হয়েছিলেন প্রধান আর তার জেরেই এই ঘটনা।

Advertisement

জানা গিয়েছে, মুর্শিদাবাদের ধুলাউড়ি পঞ্চায়েতের তৃণমূল সদস্য তাসিকুল ইসলাম তথ্য জানার অধিকার আইনে একটি আবেদন করেন। আর তাতেই বিবাদ শুরু হয় প্রধান আঙ্গুরা বিবি এবং তাঁর স্বামী আসাদুল ইসলামের সঙ্গে। এর পর তাসিকুলকে না কি হুমকিও দেওয়া হচ্ছিল। তিনি ডোমকল থানা এবং ডোমকল মহকুমা পুলিশের কাছে লিখিত অভিযোগও জানান। এর পরই শনিবার রাতে আসাদুল ও তাঁর অনুগামীরা তাসিকুলের বাড়িতে চড়াও হয় বলে অভিযোগ।

অভিযোগ অনুয়ায়ী, শনিবার মধ্য রাতে তাসিকুলের বাড়িতে বোমা মারা হয়। যদিও ঘটনায় কেউ জখম হননি। তেমন কোনও ক্ষতিও হয়নি। তবে ঘটনাস্থলে একটি তাজা সকেট-সহ বোমার বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডোমকল থানার পুলিশ এবং সেখান থেকে সকেট উদ্ধার করে। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তাসিকুল। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত অভিযুক্ত পঞ্চায়েত প্রধান এবং তাঁর স্বামীর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন