bomb

শিশুদের খেলার জায়গায় বালতি ভর্তি বোমা, তদন্তে মুর্শিদাবাদের সাগরপাড়া থানা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সাগরপাড়া থানার সাহেবনগরের একটি আমবাগানে বোমাগুলি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সাগরপাড়া  শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৮:০৫
Share:

উদ্ধার হওয়া বোমা। — নিজস্ব চিত্র।

আবার বোমা উদ্ধার হল মুর্শিদাবাদে। বৃহস্পতিবার সাগরপাড়া থানা এলাকা থেকে বালতি ভর্তি ওই বোমা উদ্ধার হয়। বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সাগরপাড়া থানার সাহেবনগরের একটি আমবাগানে বোমাগুলি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে। ঘটনাস্থলে পৌঁছে এলাকা ঘিরে ফেলেন পুলিশকর্মীরা। দু’টি বালতিতে বোমাগুলি রাখা ছিল বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পুলিশের কাছে খবর পেয়ে বহরমপুর থেকে বম্ব ডিসপোজ়াল স্কোয়াড পৌঁছে বোমাগুলি নিষ্ক্রিয় করে। কোন উদ্দেশ্যে বোমাগুলি মজুত করা হয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, যে আমবাগান থেকে বোমাগুলি উদ্ধার হয়েছে সেখানে নিয়মিত খেলা করে শিশুরা।Post Copy: আমবাগানে বোমা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন