Drown

মাসির বাড়িতে বেড়াতে এসে মৃত্যু! নদিয়ায় নদীতে স্নানে নেমে তলিয়ে গেল নয় বছরের বালক

সোমবার দুপুরে স্থানীয় টেংরা নদীতে স্নান করতে যায় গিয়ে জলে তলিয়ে যায় সে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মাসির বাড়ির লোকজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

চাপড়া শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৯:৫৩
Share:

বেশ কিছু ক্ষণ পর নদী থেকে উদ্ধার করা হয় বালককে। কিন্তু ততক্ষণে আর দেহে প্রাণ নেই তার। —প্রতীকী চিত্র।

মাসির বাড়িতে বেড়াতে এসেছিল বালক। দুপুরবেলা মাসির বাড়ির পাশে টেংরা নদীতে স্নান করতে গিয়েছিল। সেখানেই দুর্ঘটনা। নদীতে ডুবে মৃত্যু হল বালকের। সোমবার ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়ার এলাকা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সোমবার দুপুরে ২টো নাগাদ নদিয়ার চাপড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মৃত কিশোরের নাম সুমন্ত ঘোষ (৯)। বয়রার বাসিন্দা সে। পরিবার সূত্রে খবর, জামাইষষ্ঠীর সময় বাড়ির লোকজনের সঙ্গে চাপড়ার বালিরডাঙায় মাসির বাড়িতে বেড়াতে এসেছিল সুমন্ত। দুপুরে স্থানীয় টেংরা নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে যায় সে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মাসির বাড়ির লোকজন। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় নদীতে নেমে তল্লাশি শুরু করেন তাঁরা।

বেশ কিছু ক্ষণ পর নদী থেকে উদ্ধার করা হয় বালককে। কিন্তু ততক্ষণে আর দেহে প্রাণ নেই তার। পরিবারের লোকজন তাড়াতাড়ি তাকে স্থানীয় কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকেরা সুমন্তকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় শোকের আবহ এলাকায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন