পাঁচিল ভেঙে ঘরে ঢুকল বাস

যানজট এড়াতে শহরের মধ্যে দিয়ে যাচ্ছিল একটি বেসরকারি বাস। কিন্তু আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি বাড়ির গেট ভেঙে বাড়িতে ঢুকে যায়। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বহরমপুর পুরসভার বিষ্ণুপুর কালীবাড়ির কাছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৭ ০১:৩০
Share:

ক্ষতি: তখনও সরানো হয়নি বাস। বহরমপুরে। নিজস্ব চিত্র

যানজট এড়াতে শহরের মধ্যে দিয়ে যাচ্ছিল একটি বেসরকারি বাস। কিন্তু আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি বাড়ির গেট ভেঙে বাড়িতে ঢুকে যায়। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বহরমপুর পুরসভার বিষ্ণুপুর কালীবাড়ির কাছে। ওই ঘটনায় কেউ হতাহত না হলেও আর্থিক ক্ষতির মুখে পড়েছেন বাড়ির মালিক গৌতম কর্মকার।

Advertisement

গৌতমবাবু বলেন, ‘‘পাঁচিলের গেট ভেঙে বাসটি আমার বাড়ির মধ্যে ঢুকে পড়ে। কোনও কারণে সেই সময়ে বাড়ির বাইরে কেউ থাকলে বড় ধরণের দুর্ঘটনা ঘটে যেতে পারত। শহরের মধ্যে দিয়ে এ ভাবে যাতে বাস চলাচল করতে না পারে, সেটার জন্য পুলিশের পদক্ষেপ করা উচিত।’’

অন্য দিকে বাস মালিক সমিতির পক্ষে রথীন মণ্ডল জানান, নির্দিষ্ট রুটে বাস চলাচল করা উচিত। কিন্তু ৩৪ নম্বর জাতীয় সড়কের উপরে দিনের পর দিন যানজট লেগে থাকার কারণে বহরমপুর বাসস্ট্যান্ড থেকে বাস চলাচাল করতে ঘন্টা খানেকেরও বেশি সময় লেগে যাচ্ছে। ফলে নির্দিষ্ট সময়ের মধ্যে যাত্রীদের পৌঁছে দেওয়ার উদ্দেশে বাসগুলি শহরের মধ্যে দিয়ে অনেক সময়ে যাতায়াত করছে। তবে পুলিশ ও প্রশাসনের উচিত যানজটের বিষয়েও নজর দেওয়া।

Advertisement

বহরমপুর থানার আইসি শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, ‘‘শহরের মধ্যে বাস চলাচলের বিষয়টি নিয়ে বাস মালিক সংগঠনের সঙ্গে আলোচনা করে পদক্ষেপ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন