Bomb Blast

পুকুরে কাপড় কাচা নিয়ে গন্ডগোল! দুই গোষ্ঠীর মধ্যে লাগাতার বোমাবাজি, গুলির লড়াই বেলডাঙায়

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্রামে দুই পরিবারের মধ্যে দীর্ঘ দিন যাবৎ পুরনো বিবাদ ছিল। পুকুরে কাপড় কাচাকে কেন্দ্র করে সেই অশান্তি তীব্র আকার ধারণ করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ২৩:৩১
Share:

—প্রতীকী ছবি।

বাড়ির পাশের পুকুরে কাপড় কাচাকে কেন্দ্র করে গন্ডগোল। মুহূর্তের মধ্যেই শুরু হয় বোমাবাজি। ঘটনাস্থল থেকে সাময়িক ভাবে দুই গোষ্ঠী সরে গেলেও ফের কয়েক মুহূর্তের মধ্যেই উভয়ের মধ্যে শুরু হয় গুলির লড়াই। চলে বেশ কয়েক রাউন্ড গুলি। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের বেলডাঙা থানার অন্তর্গত ভাবতা ১ গ্রাম পঞ্চায়েতের শঙ্খপাড়ার এলাকায়। গ্রামের পুকুরে ছেলের পোশাক ধোয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে অশান্তির জেরে এই গন্ডগোল বলে স্থানীয় সূত্রের খবর।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্রামে দুই পরিবারের মধ্যে দীর্ঘ দিন যাবৎ পুরনো বিবাদ ছিল। পুকুরে কাপড় কাচাকে কেন্দ্র করে সেই অশান্তি তীব্র আকার ধারণ করে। মুহূর্তের মধ্যে দুই দুপক্ষের মধ্যে শুরু হয়ে যায় ব্যাপক বোমাবাজি। স্থানীয়দের দাবি, ২৫ থেকে ৩০টি সকেট বোমা ফাটার শব্দ শোনা গিয়েছে। দু’পক্ষের মধ্যে গুলিও চলে। চার থেকে পাঁচ রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। এই ঘটনায় শেখ আল্লার রাক্ষা নামের এক ব্যক্তির পায়ে গুরুতর আঘাত লাগে। এলাকাবাসীর তৎপরতায় তাঁকে গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান অবস্থার অবনতি হলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শী রহমান মণ্ডল বলেন, ‘‘হঠাৎ করে বোমার শব্দ শুনে পুকুর পাড়ে ছুটে আসি। এসে দেখি মুহূর্মুহূ বোমা পড়ছে। কিছু ক্ষণের মধ্যেই দু’পক্ষের মধ্যে গুলির লড়াই শুরু হয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন