গ্রেফতার কলেজ মালিক

ছাত্রছাত্রীদের মারধর ও সংবাদমাধ্যমের কর্মীদের হেনস্থার অভিযোগে বালিয়াডাঙা শরিফ বিএড কলেজের পরিচালন সমিতির সম্পাদক শরিফউদ্দিন মণ্ডলকে শনিবার গ্রেফতার করল কোতোয়ালি থানার পুলিশ। এর আগেই এই বিএড কলেজের ছাত্রছাত্রীরা কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে অতিরিক্ত টাকা নেওয়ার জন্য ন‌ম্বর কমিয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেছিল। তার উপরে ওই ছাত্রছাত্রীদের উপরে নানা রকম মানসিক অত্যাচার শুরু হয় বলে অভিযোগ।

Advertisement
শেষ আপডেট: ২৫ মে ২০১৫ ০১:৪৩
Share:

ছাত্রছাত্রীদের মারধর ও সংবাদমাধ্যমের কর্মীদের হেনস্থার অভিযোগে বালিয়াডাঙা শরিফ বিএড কলেজের পরিচালন সমিতির সম্পাদক শরিফউদ্দিন মণ্ডলকে শনিবার গ্রেফতার করল কোতোয়ালি থানার পুলিশ। এর আগেই এই বিএড কলেজের ছাত্রছাত্রীরা কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে অতিরিক্ত টাকা নেওয়ার জন্য ন‌ম্বর কমিয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেছিল। তার উপরে ওই ছাত্রছাত্রীদের উপরে নানা রকম মানসিক অত্যাচার শুরু হয় বলে অভিযোগ। শুক্রবার দুপুরে প্রচণ্ড গরমে এক ছাত্র অসুস্থ হয়ে পড়লেও দরজা না খোলায় কিছু পড়ুয়া জানালা ভেঙে বাইরে বেরিয়ে আসে ওই ছাত্রকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য। এর পরে শরিফউদ্দিনের ভাই লোকজন নিয়ে এসে ছাত্রছাত্রীদের মারধর করে বলে অভিযোগ। সেই খবর সংগ্রহ করতে গেলে আক্রান্ত হয় সংবাদমাধ্যমের কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন