মাদক পাচারের নালিশ ধৃত কংগ্রেস নেতা

Berhamporeবহরমপুরের প্রাক্তন কাউন্সিলর কংগ্রেসের হিরু হালদারকে মাদক দ্রব্য পাচারের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার লালগোলার জোড়তলা এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ মঙ্গলবার আদালতে জানায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৬ ০১:৩২
Share:

বহরমপুরের প্রাক্তন কাউন্সিলর কংগ্রেসের হিরু হালদারকে মাদক দ্রব্য পাচারের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার লালগোলার জোড়তলা এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ মঙ্গলবার আদালতে জানায়। যদিও হিরু হালদার জানান, রবিবার রাতে ব্যবসার কাজে রাতের লালগোলা প্যাসেঞ্জার ট্রেনে বহরমপুর থেকে শিয়ালদহ যাওয়ার পথে ধুবুলিয়া স্টেশনে ট্রেন থামলে রেজিনগর থানার পুলিশ রেলের সংরক্ষিত আসনে উঠে আমাকে গ্রেফতার করে রেজিনগরে নিয়ে আসে। সোমবার সকালে চোখ বেঁধে নিয়ে যাওয়া হয় লালগোলা থানায়। সেখানেই মাদক পাচার করার সময়ে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জোর আমাকে দিয়ে লিখিয়ে নেয়।

Advertisement

এ দিন তাঁকে জেলা জজ আদালতে এনডিপিএস (নার্কোটিক ড্রাগস্ অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস অ্যাক্ট) বিশেষ আদালতে হাজির করানো হলে বিচারক দু’দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বলে হিরু হালদারের আইনজীবী পীযুষ ঘোষ। পীযুষবাবু বলেন, ‘‘আমার মক্কেলের কাছ থেকে দু’লিটার কোডিন মিশ্রণ উদ্ধার করেছে বলে পুলিশ আদালতে জানিয়েছে। ওই কেমিক্যাল হেরোইন তৈরির উপকরণ হিসেবে ব্যবহার করা হয়। হিরু হালদারের বিরুদ্ধে এনডিপিএস অ্যাক্টের ২১ সি ধারায় মামলা করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন