Police Staff

জন্মদিন পালনে ভোজের আয়োজন, তার আগে পুলিশকর্মীর অস্বাভাবিক মৃত্যু কৃষ্ণনগরে

বুধবার সুমিত ভকতকে কৃষ্ণনগর জেলা পুলিশ লাইনে পড়ে থাকতে দেখেন আবাসিকরা। তাঁকে সংজ্ঞাহীন অবস্থায় তড়িঘড়ি শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৭:০৫
Share:

পুলিশ কর্মীর অস্বাভাবিক মৃত্যু। প্রতীকী চিত্র।

পুলিশ লাইন থেকে উদ্ধার হল পুলিশ কর্মীর মৃতদেহ। বুধবার এই ঘটনা ঘটেছে নদিয়ার কৃষ্ণনগর পুলিশ লাইনে। মৃত পুলিশকর্মীর নাম সুমিতকুমার ভকত (৩৭)। সুমিতের বন্ধুদের সূত্রে জানা গিয়েছে, তাঁর জন্মদিন ছিল বুধবার। সহকর্মীদের তিনি কথা দিয়েছিলেন শহরের এক নামী রেস্তরাঁয় খাওয়াবেন। মঙ্গলবার রাতে বন্ধুদের সঙ্গে কথা বলে তার পরিকল্পনাও করেছিলেন। কিন্তু, তার আগেই মৃত্যু হয় সুমিতের।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সুমিতকে কৃষ্ণনগর জেলা পুলিশ লাইনের ভিতরে যে হাসপাতাল রয়েছে তার সিঁড়ির পাশে পড়ে থাকতে দেখেন আবাসিকরা। তাঁকে সংজ্ঞাহীন অবস্থায় তড়িঘড়ি শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। পুলিশ সূত্রের দাবি, দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন সুমিত। তাঁর বাড়ি মুর্শিদাবাদের বহরমপুরে কাশিমবাজার এলাকায়। তিনি কর্মরত ছিলেন চাপড়া থানায়। গত মাসে তাঁকে ক্লোজ করা হয়েছিল চাপড়া থানা থেকে। বুধবার কৃষ্ণনগর কোতওয়ালি থানায় যোগ দেওয়ার কথা ছিল।

সুমিতের দেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর দেওয়া হয়েছে তাঁর পরিবারেও। কৃষ্ণনগরের পুলিশ সুপার ঈশানী পাল বলেন, ‘‘এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। সহকর্মীর মৃত্যুতে আমরা সকলে শোকাহত। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন