Death

তরুণ ক্রিকেটারের দেহ উদ্ধার হাওড়ায়, ঋণের বোঝায় জর্জরিত হয়েই কি শেষ করলেন নিজেকে?

মৃত ক্রিকেটারের নাম রোহিত যাদব। তাঁর বাড়ি বেলুড়ের রেল কলোনি এলাকায়। বুধবার সকালে ঘর থেকে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। পুলিশ মনে করছে, অ্যাসিড খেয়ে আত্মঘাতী হয়েছেন রোহিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৬:২৮
Share:

রোহিত যাদব। — নিজস্ব চিত্র।

তরুণ ক্রিকেটারের দেহ উদ্ধার হল তাঁর বাড়ি থেকে। বুধবার হাওড়ার বেলুড়ের রেল কলোনি এলাকা থেকে পুলিশ তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, অর্থিক সঙ্কটের জেরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই ক্রিকেটার। তার জেরেই তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ক্রিকেটারের নাম রোহিত যাদব (১৮)। তাঁর বাড়ি বেলুড়ের রেল কলোনি এলাকায়। বুধবার ঘর থেকে উদ্ধার হয় তাঁর দেহ। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, অ্যাসিড খেয়ে আত্মঘাতী হয়েছেন রোহিত। পরিবার সূত্রে জানা গিয়েছে, রাজ্য জুনিয়র ক্রিকেট টিমে ২০১৯-২০ সালে সুযোগ পেয়েছিলেন তিনি। সম্প্রতি আর্থিক অনটনের মধ্যে দিয়ে যাচ্ছে রোহিতের পরিবার। তাঁর কাকা সুনীল যাদব বলেন, ‘‘চড়া সুদে অনেক টাকা ধার নিয়েছিলেন রোহিতের মা। টাকা সময়ে দিতে না পারায় পাওনাদারেরা ওঁদের অপমান করতেন। ছোট একটি চায়ের দোকান চালিয়ে কোনও রকমে সংসার চলে ওঁদের। কিন্তু, পাওনাদারের ভয়ে ওঁরা দোকান বন্ধ করে চলে গিয়েছিলেন। যদিও রোহিত এখানেই ছিলেন।’’ সুনীলের অভিযোগ, রোহিতের দোকান জোর করে দখল করে নেওয়ার চেষ্টা করছিল পাওনাদাররা।

সুনীল আরও জানিয়েছেন, রোহিত প্রতিশ্রুতি দিয়েছিলেন, ক্রিকেটার হয়ে চাকরি করে সব ঋণ শোধ করে দেওয়ার। কিন্তু, সে কথা শোনেনি পাওনাদাররা। তাই মানসিক অবসাদগ্রস্ত হয়ে তিনি আত্মঘাতী হয়েছেন বলে রোহিতের পরিবারের সদস্যরা মনে করছেন। যদিও, এ নিয়ে এখনও কারও বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়নি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বেলুড় থানার পুলিশ। পাশাপাশি, অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তদন্তও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন