unnatural death

কৃষ্ণনগরে অতিথিশালা থেকে উদ্ধার প্রৌঢ়ের পচাগলা দেহ, তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম ইন্দ্রনীল বিশ্বাস(৫৯)। কৃষ্ণনগরের নগেন্দ্রনগর এলাকায় পৈতৃক বাড়িতেই থাকতেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কৃষ্ণনগর  শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ০০:৫৯
Share:

—প্রতীকী ছবি।

কৃষ্ণনগরের বৌবাজার এলাকায় একটি অতিথিশালার ঘর থেকে উদ্ধার হল এক প্রৌঢ়ের পচাগলা দেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম ইন্দ্রনীল বিশ্বাস(৫৯)। কৃষ্ণনগরের নগেন্দ্রনগর এলাকায় পৈতৃক বাড়িতেই থাকতেন তিনি। গত বেশ কয়েকদিন ধরেই তিনি নিখোঁজ ছিলেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই নানাবিধ অসুস্থতায় ভুগছিলেন ইন্দ্রনীল। তাঁর দিদি অনিতা বিশ্বাস মাঝেমধ্যে দেখাশোনা করতেন। বেশ কয়েক বছর যাবৎ তাঁর মানসিক ব্যাধি সহ নানাবিধ শারীরিক জটিলতা শুরু হয়। জুলাই মাসে নিজের পৈতৃক বাড়ি বিক্রি করে কৃষ্ণনগরের বৌবাজার এলাকার একটি অতিথিশালায় ঘর ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তিনি। এরপরই হঠাৎ নিখোঁজ হয়ে যান। ইন্দ্রনীলের দিদি আত্মীয়-পরিজনদের বাড়িতে খোঁজ করেও কোনও খবর পাননি তাঁর ভাইয়ের। অবশেষে এক পরিচিতের মাধ্যমে ভাইয়ের খোঁজে বুধবার দুপুরে কৃষ্ণনগরের ওই অতিথিশালায় এসে হাজির হন। হোটেলে কর্মীদের মাধ্যমে খবর নিয়ে ভাইয়ের ঘরে ডাকাডাকি করতে শুরু করেন। অনেক বার ডাকার পরেও কোনও সাড়া না মেলায় হোটেলের কর্মীরা খবর দেন কৃষ্ণনগর কোতোয়ালি থানায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দরজা ভেঙে ইন্দ্রনীলের পচাগলা দেহ উদ্ধার করে। মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্ত পাঠানো হয়েছে।

মৃতের দিদি অনিতা বিশ্বাস বলেন, “নানা রকম শারীরিক ও মানসিক অসুস্থতায় ভুগছিল ভাই। ২৬ তারিখ ভেলোর যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। ফোনে যোগাযোগ করা যাচ্ছিল না। একজনের মাধ্যমে খোঁজ পেয়ে আজকে এসে এই অবস্থায় উদ্ধার করলাম। কিছুই বুঝতে পারছি না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন