উদ্ধার হল ছাত্রীর দেহ

চব্বিশ ঘণ্টা নিখোঁজ থাকার পরে মঙ্গলবার বিকেলে বাবলা নদীর সরমস্তিপুর ঘাট সুমনা খাতুনের (১৬) দেহ উদ্ধার হল। তার বাড়ি শক্তিপুরের মিঞাগ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টেঁয়া হাইস্কুলের দশম শ্রেণির ওই ছাত্রী সোমবার স্কুল ছুটির পর বাড়ি ফেরার জন্য অন্য সহপাঠীদের সঙ্গে টেঁয়া স্টেশন থেকে ট্রেনে ওঠে।

Advertisement
বহরমপুর শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৫ ০০:৩৩
Share:

চব্বিশ ঘণ্টা নিখোঁজ থাকার পরে মঙ্গলবার বিকেলে বাবলা নদীর সরমস্তিপুর ঘাট সুমনা খাতুনের (১৬) দেহ উদ্ধার হল। তার বাড়ি শক্তিপুরের মিঞাগ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টেঁয়া হাইস্কুলের দশম শ্রেণির ওই ছাত্রী সোমবার স্কুল ছুটির পর বাড়ি ফেরার জন্য অন্য সহপাঠীদের সঙ্গে টেঁয়া স্টেশন থেকে ট্রেনে ওঠে। টেঁয়া স্টেশনের পরেই মিঞা হল্ট। মিঞাগ্রামের ছাত্রছাত্রীরা ওঠানামার সুবিধার জন্য ট্রেনের দরজায় দাঁড়িয়ে থাকে। ওই দুই স্টেশনের মাঝে বাবলা নদীর সেতুর উপর দিয়ে ট্রেন চলার সময়ে আচমকা মাথা ঘুরে সুমনা ট্রেন থেকে নদীতে পড়ে যায়। ঘটনার পরপরই পুলিশ ও তার পরিবারের লোকজন নদীতে নেমে তল্লাশি শুরু করে। শেষ পর্যন্ত এ দিন বিকেলে তার দেহ উদ্ধার হয়। এই ঘটনায় রেল পুলিশের কাছে অভিযোগও দায়ের হয়েছে। ওই ছাত্রী সম্ভবত মাথা ঘুরে পড়ে যায় বলে রেল পুলিশের অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন