দেহ উদ্ধার

রেল লাইনের ধার থেকে এক মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ উদ্ধার করল পুলিশ । মৃতের নাম শৌভিক দে (১৫)। বৃহস্পতিবার রাতে চাকদহ-পায়রাডাঙ্গা রেল স্টেশনের মাঝে দেহটি পড়ে থাকতে দেখে রেল পুলিশকে খবর দেন স্থানীয় বাসিন্দারা। চাকদহের ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শৌভিক এ বার পূর্বাচল বিদ্যাপীঠ থেকে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। এ দিন সন্ধ্যা ৯টা নাগাদ চাকদহ থানার কাছে এক বন্ধুর সঙ্গে তাকে গল্প করতেও দেখা যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানাঘাট শেষ আপডেট: ২৪ মে ২০১৫ ০০:১৪
Share:

রেল লাইনের ধার থেকে এক মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ উদ্ধার করল পুলিশ । মৃতের নাম শৌভিক দে (১৫)। বৃহস্পতিবার রাতে চাকদহ-পায়রাডাঙ্গা রেল স্টেশনের মাঝে দেহটি পড়ে থাকতে দেখে রেল পুলিশকে খবর দেন স্থানীয় বাসিন্দারা। চাকদহের ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শৌভিক এ বার পূর্বাচল বিদ্যাপীঠ থেকে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। এ দিন সন্ধ্যা ৯টা নাগাদ চাকদহ থানার কাছে এক বন্ধুর সঙ্গে তাকে গল্প করতেও দেখা যায়। তারপর আর তাকে দেখা যায়নি। প্রাথমিক তদন্তের পর রেল পুলিশ জানায়, কোনও কারণে ট্রেনের ধাক্কায় শৌভিকের মৃত্যু হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ দিকে, মাধ্যমিকে ফেল করায় ফরাক্কার পলাশি গ্রামের চিরঞ্জিত প্রামাণিক (১৬) নামে এক ছাত্র কীটনাশক খেয়ে আত্মঘাতী হয়েছে। তেমনিই দাবি পরিবারের লোকজনের। স্কুলে মার্কশিট পেয়ে দেখে সে দু’টি বিষয়ে ফেল করেছে সে। পরে পরিবারের লোকজনকে জানায় কীটনাশক খাওয়ার কথা। মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে শনিবার ভোরে মৃত্যু হয় তার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন