TRampled

স্বাস্থ্যসাথীর ফর্ম জমা দিতে গিয়ে পদপিষ্ট, রঘুনাথগঞ্জে গুরুতর আহত ৪

মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জে ‘দুয়ারে সরকার’ শিবিরে ফর্ম জমা দিতে গিয়ে বুধবার পদপিষ্ট হলেন বেশ কয়েকজন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২০ ১৫:২৬
Share:

স্বাস্থ্যসাথী প্রকল্পের ফর্ম জমা দেওয়ার লাইন। নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জে ‘দুয়ারে সরকার’ শিবিরে ফর্ম জমা দিতে গিয়ে বুধবার পদপিষ্ট হলেন বেশ কয়েকজন। পদপিষ্ট হয়ে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ৪ জন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। অত্যধিক ভিড় থেকেই এই বিশৃঙ্খলা বলে মনে করা হচ্ছে।

Advertisement

রাজ্য সরকারের ‘দুয়ারে সরকার’ কর্মসূচির জন্য শিবির করা হচ্ছে প্রত্যেক জেলাতেই। মানুষের কাছে সরকারি পরিষেবা পৌঁছে দিতেই এই উদ্যোগ রাজ্য সরকারের। বুধবার মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ বিধানসভার অন্তর্গত কালীতলা হাই স্কুলে স্বাস্থ্যসাথী প্রকল্পের ফর্ম জমা নেওয়া হচ্ছিল। সেই ফর্ম জমা দিতে ভিড় করেন প্রচুর মানুষ। তখনই হুড়োহুড়িতে পদপিষ্ট হন বেশ কয়েক জন।

তাঁদের মধ্যে ৪ জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের সবাইকে জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ২ জনের অবস্থা আশঙ্কাজনক। রঘুনাথগঞ্জের বিধায়ক তথা রাজ্যের শ্রম দফতরের মন্ত্রী জাকির হোসেন বলেছেন, ‘‘হুড়োহুড়ির জেরেই এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের চিকিৎসার জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের ভর্তি করা হয়েছে।’’ বেশ কিছুক্ষণ বন্ধ থাকার পর এখন সেখানে নতুন করে আবার ফর্ম জমা নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন