Murder

Murder: বাবার সম্পত্তির লোভ! মামারবাড়ি থেকে পুত্র, কন্যাকে এনে গলা টিপে খুনের অভিযোগ বেলডাঙায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুলিন্দা গ্রামের বাসিন্দা খোদা বক্স নামে এক ব্যক্তির ঘর থেকে তাঁর পুত্র আলিম এবং কন্যা রিনার দেহ উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৩:১৪
Share:

পুত্র ও কন্যাকে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

নাবালক পুত্র এবং কন্যার নামে রয়েছে জমি। সেই জমি হাতাতে পুত্র এবং কন্যাকে মামাবাড়ি থেকে এনে গলা টিপে খুনের অভিযোগ উঠল। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের বেলডাঙার পুলিন্দায়। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। পুলিশ তাঁর সন্ধানে তল্লাশি শুরু করেছে।পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুলিন্দা গ্রামের বাসিন্দা খোদা বক্স নামে এক ব্যক্তির ঘর থেকে বৃহস্পতিবার সকালে তাঁর পুত্র আলিম শেখ (১২) এবং কন্যা রিনা খাতুনের (১৩) দেহ উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, পারিবারিক অশান্তির জেরে দীর্ঘ দিন ধরেই খোদা বক্স এবং তার স্ত্রী আলাদা থাকেন। মঙ্গলবার শ্বশুরবাড়িতে গিয়ে দুই সন্তানকে নিজের কাছে নিয়ে আসেন খোদা বক্স। বুধবার রাতে তার দুই সন্তানকে তিনি গলা টিপে খুন করে চম্পট দেন বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

Advertisement

রফিকুল বিশ্বাস নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘খোদা বক্স মাদকাসক্ত ছিল। ও ভাল ছেলে ছিল না। কিন্তু তাই বলে যে নিজের সন্তানদেরই খুন করবে এটা ঘুণাক্ষরেও টের পাইনি।’’

খবর পেয়ে ঘটনাস্থলে যায় বেলডাঙা থানার পুলিশ। মৃতদেহ দু’টি উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। আলিম এবং রিনার নামে কিছু জমি ছিল। সেই জমি হাতাতেই খুন, না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন