ছেলের গুলিতে জখম বাবা

ছেলের ছোড়া গুলিতে জখম হলেন বাবা। বাবাকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হলেন বোনও। শুক্রবার সকালে ফরাক্কার শিবনগর দক্ষিণপাড়ার ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৬ ০১:৫৩
Share:

হাসপাতালে মইমুল। মুর্শিদাবাদ মেডিক্যালে তোলা নিজস্ব চিত্র।

ছেলের ছোড়া গুলিতে জখম হলেন বাবা। বাবাকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হলেন বোনও। শুক্রবার সকালে ফরাক্কার শিবনগর দক্ষিণপাড়ার ঘটনা। ওই ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ৬২ বছরের বৃদ্ধ বাবা মইমুল শেখ ও বোন মাহমুদা খাতুনকে প্রথমে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ও পরে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

দুপুরে মইমুলকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার পরপরই স্ত্রী ও ছেলেকে নিয়ে গ্রাম ছেড়ে পালিয়েছে অভিযুক্ত আক্তারুল আলম। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাইমুল এনটিপিসিতে এক ঠিকাদারের অধীনে কাজ করেন। তিন ছেলের বড় আক্তারুল ও মেজো আনসারুল আলম রাজমিস্ত্রির কাজ করেন।

বিয়ের পর আক্তারুল বাবার ভিটেতেই ঘর তৈরি করতে চায়। কিন্তু মইমুল আপত্তি করেন। আক্তারুল পরিবার নিয়ে অন্যত্র চলে যায়। মাস খানেক আগে বাবার মন গলে। তিনি ছেলেকে ভিটেয় ফিরে আসতে বলেন। বাড়ি ফিরে আক্তারুল ঘর তৈরির জন্য ইট, পাথর কেনে। অভিযোগ, পরে তাঁর বাবা ঘর তৈরি করতে বাধা দেন।

Advertisement

সেই ঘটনাকে কেন্দ্র করে এ দিন সকালে বাবা-ছেলের বচসা বাধে। বচসা চলাকালীন আক্তারুল পিস্তল বার করে গুলি চালায় বলে অভিযোগ। মইমুলের পেটের দুই দিকে ও কাঁধে গুলি লেগেছে। ফরাক্কার আইসি সমীররঞ্জন লালা জানান, ঘটনাস্থল থেকে চারটি ব্যবহৃত গুলি উদ্ধার হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। আক্তারুল কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন