Fire

শমসেরগঞ্জে আসবাবের দোকানে বিধ্বংসী আগুন, লাখ লাখ টাকার সামগ্রী পুড়ে যাওয়ার দাবি

শমসেরগঞ্জ থানার তালতলা কাঠমিলা এলাকায় আগুন লাগে সোমবার ভোর ৩টে ৪৫ মিনিট নাগাদ। সেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের তিনটি আসবাবপত্রের দোকান এবং গোডাউনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শমসেরগঞ্জ শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৩:০৫
Share:

দাউদাউ করে জ্বলছে আগুন। — নিজস্ব চিত্র।

গভীর রাতে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল আসবাবের দোকান। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জ থানার তালতলা এলাকায়। দমকল বাহিনী গিয়ে নিয়ন্ত্রণে আনে ওই আগুন।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শমসেরগঞ্জ থানার তালতলা কাঠমিলা এলাকায় আগুন লাগে সোমবার ভোর ৩টে ৪৫ মিনিট নাগাদ। সেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের তিনটি আসবাবপত্রের দোকান এবং গোডাউনে। আগুন দেখে প্রাথমিক ভাবে তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় দমকলেও। দমকলের ২টি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন আয়ত্তে আনার কাজ শুরু করে। ঘণ্টা তিনেকের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে ওই আগুন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শমসেরগঞ্জ থানার পুলিশও।

অগ্নিকাণ্ডের জেরে পুড়ে ছাই হয়ে গিয়েছে একটি দোকান। দোকানমালিকের দাবি, পুড়ে ছাই হয়ে গিয়েছে প্রায় ৩০ লক্ষ টাকার সামগ্রী। কী কারণে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ভাবে দমকল মনে করছে, শর্ট সার্কিট থেকে লেগেছে এই আগুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন