নোকারিতে যুবকের মৃত্যু, তরুণী ধৃত

  পুলিশ জানিয়েছে, ধৃতের নাম শুক্লা ঘোষ। বুধবার রাতে  কৃষ্ণনগর থেকে তাঁকে গ্রেফতার করা হয়।  বৃহস্পতিবার রানাঘাট আদালতে তোলা হলে বিচারক তাঁকে এক দিনের জন্য পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।  

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানাঘাট শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৮ ০৭:৫০
Share:

ধৃত শুক্লা। নিজস্ব চিত্র

প্রতিবেশী যুববককে মদের সঙ্গে বিষ খাইয়ে মারার অভিযোগে রানাঘাটের নোকারির এক মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম শুক্লা ঘোষ। বুধবার রাতে কৃষ্ণনগর থেকে তাঁকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার রানাঘাট আদালতে তোলা হলে বিচারক তাঁকে এক দিনের জন্য পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৯ অক্টোবর ওই মহিলার বাড়িতে থেকে ফিরে অসুস্থ হয়ে পড়েছিলেন সুমন দাস নামে এক যুবক। পরের দিন কল্যাণীর জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে তাঁর মৃত্যু হয়। সুমনের বাড়ি নোকারি ঘোষপাড়া এলাকায়। তাঁর মৃত্যুর পরেই উত্তেজিত জনতা শুক্লাদের বাড়িতে চড়াও হয়। সামান্য ভাঙচুরও চালানো হয়।

Advertisement

বেগতিক বুঝে সে দিন সপরিবার নিয়ে চম্পট দিয়েছিলেন ওই মহিলা। দু’দিন পরে, ২১ অক্টোবর সুমনের বাবা পলাশ ঘোষ পুলিশের কাছে অভিযোগ করেন, শুক্লা মদের সঙ্গে বিষ মিশিয়ে দেওয়ায় তা খেয়ে তাঁর ছেলের মৃত্যু হয়েছে। ওই মহিলা অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, “সে দিন আমাদের বাড়িতে গিয়ে সুমন মদ খায়নি।”

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, রানাঘাট ২ ব্লকের নোকারি গ্রাম পঞ্চায়েতের ঘোষপাড়ায় বাড়ি সুমনদের। তাঁরা দুই ভাই। সুমন ছিলেন ছোট। সুমন একটি ফুলের দোকানে কাজ করতেন। তাঁদের পাশে বাড়ি শুক্লা ঘোষের। এখানে তিনি বছর চারেক ধরে বসবাস করছেন। কাজের সুবাদে তাঁর স্বামী বিদেশে থাকেন। তাঁদের একটি মেয়ে রয়েছে।

সুমনের দাদা শুভ্র ঘোষের অভিযো‌গ, “ওই মহিলা মিথ্যা কথা বলছে। সে দিন আমার ভাই ওদের বাড়ি থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়ে। বমি করতে শুরু করে। ‘সারা শরীর জ্বলে যাচ্ছে’ বলে উঠোনে লুটোপুটি খেতে থাকে। হাসপাতালে ভর্তি করা হলেও মারা যায়।”

পুলিশ সূত্রে জানানো হয়েছে, ঘটনার পর থেকে শুক্লা এলাকাছাড়া ছিলেন। এর আগে তাঁকে ধরার জন্য বিভিন্ন জায়গায় হানা দেওয়া হয়েছিল। কিন্তু তাঁকে পাওয়া যায়নি। গোপন সূত্রে খবর মেলে, কৃষ্ণনগর পালিয়ে গিয়ে এক জায়গায় আশ্রয় নিয়েছেন তিনি। সেখান থেকেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন