rape

Hanskhali Minor Girl Death: কোথায় পার্টির আয়োজন? তৃণমূল নেতার দাবি খারিজ তাঁর আত্মীয়ের, নতুন তথ্য হাঁসখালি-কাণ্ডে

তৃণমূল নেতার ছেলে ব্রজগোপালের জন্মদিনের পার্টিতে নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ তার পরিবারের। পর দিন মৃত্যু হয় ওই নাবালিকার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাঁসখালি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৪:২৮
Share:

কোথায় পার্টির আয়োজন তা নিয়ে সংশয়। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

হাঁসখালির ঘটনায় উঠে এল নয়া তথ্য। অভিযুক্ত ব্রজগোপাল গোয়ালার বাবা তথা তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত সদস্য সমর গোয়ালার দাবি, তাঁর ছেলের জন্মদিনের পার্টি বাড়িতে হয়নি। অন্য কোথাও তার আয়োজন করা হয়েছিল। যদিও সমরের সেই দাবি খারিজ করে দিয়েছেন তাঁরই এক আত্মীয়। নামপ্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তির দাবি, নদিয়ার হাঁসখালি এক নম্বর ব্লকের গাজনা গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর এলাকায় ব্রজগোপালের বাড়িতেই জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল সোমবার।
ব্রজগোপালের জন্মদিনের পার্টিতেই নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ তুলেছে তার পরিবার। সেই ঘটনার পর দিন অর্থাৎ মঙ্গলবার মৃত্যু হয় ওই নাবালিকার। তার দেহ জোর করে দাহ করিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনার কথা শুনে নাম প্রকাশে অনিচ্ছুক ব্রজগোপালের এক আত্মীয় বলেন, ‘‘ব্রজগোপালের জন্মদিনের পার্টি ছিল। বাড়িতে দু’চার জন এসেছিল। জনা চার-পাঁচেক আমন্ত্রিত ছিলেন। পাড়ার এক জন বয়স্ক লোকও ছিলেন। বাকিরা সকলে বন্ধুবান্ধব।’’ নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সোমবার বিকেলবেলায় ওই পার্টির আয়োজন করা হয়েছিল।

Advertisement

যদিও যাঁর ছেলের বিরুদ্ধে অভিযোগ, সেই তৃণমূল নেতার বক্তব্য, ‘‘মেয়েটির সঙ্গে আমার ছেলের সম্পর্ক ছিল বলে শুনেছি। তবে ওই দিন বাড়িতে কোনও পার্টির আয়োজন করা হয়নি। যদি ওরা পার্টির আয়োজন করে থাকে, তবে সেটা বন্ধুমহলেই। আমার তা জানা নেই।’’ ওই ঘটনায় ধর্ষণের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। সমর এবং ব্রজগোপাল দু’জনেরই খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন