ভেঙে পড়ল পুরনো বাড়ি

খারাপ আবহাওয়ার মধ্যেই এ বার শতাধিক বছরের পুরানো বাড়ি ভেঙে পড়ল বহরমপুর শহরে। শহরের মীরা সিনেমা এলাকায় নেতাজি রোডের উপরে ওই বাড়িটি রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ হঠাৎ ভেঙে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৫ ০২:১৭
Share:

ইটের পাঁজায় চাপা পড়েছে সাইকেলও। রবিবার বহরমপুরের খাগড়ায় গৌতম প্রামাণিকের তোলা ছবি।

খারাপ আবহাওয়ার মধ্যেই এ বার শতাধিক বছরের পুরানো বাড়ি ভেঙে পড়ল বহরমপুর শহরে। শহরের মীরা সিনেমা এলাকায় নেতাজি রোডের উপরে ওই বাড়িটি রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ হঠাৎ ভেঙে পড়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনায় এখনও কেউ জখম হয়নি। স্থানীয় বাসিন্দাদের দাবি, অন্য দিন এই সময়ে ওই বাড়ির নিচে জমাট বেঁধে লোক থাকে। চলে তাস খেলা থেকে চায়ের আড্ডা, সবই। এ দিনও বেশ কিছু সাইকেল রাখা ছিল বাড়িটির নিচে রাস্তায়। সেগুলি চাপা পড়েছে ভেঙে পড়া বাড়ির নিচে। বহরমপুর পুরসভার পুরপ্রধান নীলরতন আঢ্যের দাবি, ‘‘ওই বাড়িটি এর আগে আমরা ভাঙতে গিয়েছিলাম। কিন্তু বাড়িটি নিয়ে উচ্চ আদালতে মামলা চলায় সে সময় পিছিয়ে যেতে হয়েছে।’’ তাঁর কথায়, ‘‘আর নয়, সোমবার বহরমপুরের মহকুমাশাসককে সঙ্গে নিয়ে শহরের জীর্ণ বাড়ি চিহ্নিত করে ভেঙে দেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন