Nadia

Nadia: মা ও স্বামীকে ‘ঘনিষ্ঠ’ অবস্থায় দেখে ফেলায় মহিলাকে খুনের চেষ্টা!

সোমবার ধৃতকে তেহট্ট মহকুমা আদালতে পাঠানো হলে তিন দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তেহট্ট শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ২০:৪১
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

মায়ের সঙ্গে জামাইয়ের ‘অবৈধ সম্পর্ক’-এর কথা জেনে গিয়েছেন বধূ। তাঁদের ঘনিষ্ঠ অবস্থায় দেখেও ফেলেছেন তিনি। এই খবর জানাজানি হয়েছে গোটা পরিবারে। লজ্জায় মাথা কাটা যাওয়ায় স্ত্রীর উপর চড়াও হয়ে তাঁকে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। রবিবার মুর্শিদাবাদের বেলডাঙা মির্জাপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। বধূর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামী শামসুল হককে। সোমবার ধৃতকে আদালতে হাজির করানো হলে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement

কয়েক বছর আগে শামসুলের সঙ্গে ছোট নলদহের লালবানু বিবির সঙ্গে বিয়ে হয়। পরিবার সূত্রে খবর, শুরু থেকেই লালবানুর মা নার্গিস বিবির সঙ্গে শামসুলের সম্পর্ক খুবই ‘মধুর’। শাশুড়ি জামাইকে কখনও কখনও একটু বেশিই খাতির করতেন বলে তা পরিজনের চোখেও লেগেছে। গত রবিবার মা ও স্বামীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন লালবানু। এই সম্পর্কের কথা তিনি পাড়া-পড়শিদের জানানোর হুমকি দিলে তাঁর উপর হামলা চালানো হয় বলে দাবি পরিবারের তরফে। লালবানুর অভিযোগ, তাঁকে খুন করারও চেষ্টা করেছেন স্বামী।

এই ঘটনার পরেই থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে ছোট নলদহ এলাকা থেকে শামসুলকে গ্রেফতার করা হয়। সোমবার ধৃতকে তেহট্ট মহকুমা আদালতে পাঠানো হলে তিন দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন