দিদিকে বলো, তৈরি জেলা তৃণমূল নেতৃত্ব

এ দিন কৃষ্ণনগরে জেলা তৃণমূল কার্যালয়ে  সাংবাদিক সম্মেলন করেন রানাঘাট সাংগঠনিক জেলা সভাপতি শঙ্কর সিংহ ও প্রাক্তন নদিয়া জেলা সভাপতি গৌরীশঙ্কর দত্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৯ ০০:৪৮
Share:

সাংবাদিক সম্মেলন। নিজস্ব চিত্র

এক দিন আগেই কলকাতায় ঘোষণা করেছিলেন নেত্রী। মঙ্গলবার বিকেলে সেই একই ঘোষণা করলেন তৃণমূলের জেলা নেতারা। সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দিলেন, আগামী ২ অগস্ট থেকে তাঁরা গ্রামে-গ্রামে পৌঁছে যাবেন। কথা বলবেন মানুষের সঙ্গে। তাঁদের সমস্যার কথা শুনবেন। সেই সঙ্গে প্রচার করবেন ‘দিদিকে বলো’ কর্মসূচির। মানুষের কাছে পৌঁছে দেবেন দিদির সঙ্গে যোগাযোগের নম্বর এবং ওয়েবসাইট-এর ঠিকানা। যাতে সেই নম্বরে ফোন করে বা ওয়েবসাইটে লিখিত ভাবে তাঁরা অভিযোগ করতে পারেন।

Advertisement

এ দিন কৃষ্ণনগরে জেলা তৃণমূল কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেন রানাঘাট সাংগঠনিক জেলা সভাপতি শঙ্কর সিংহ ও প্রাক্তন নদিয়া জেলা সভাপতি গৌরীশঙ্কর দত্ত। উপস্থিত ছিলেন কৃষ্ণনগরের প্রাক্তন পুরপ্রধান অসীম সাহা-সহ একাধিক নেতা। তাঁরা জানান, মূলত জনসংযোগের উদ্দেশ্যে এই কর্মসূচি। আগামী একশো দিন ধরে বিধায়ক ও অন্য জনপ্রতিনিধিরা জেলার প্রতিটি গ্রামে-শহরে মানুষের কাছে পৌঁছবেন। তাঁদের সমস্যা নিয়ে আলোচনা করবেন। মীমাংসা করার চেষ্টা করবেন। যে সমস্যার সমাধান তাদের আয়ত্তের মধ্যে থাকবে না, সেটা তাঁরা ‘দিদি’কে অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জানাবেন। দলের কর্মীদের পাশাপাশি স্থানীয় সম্মানীয় ব্যক্তিদের সঙ্গে আলোচনা করেও অভিমত নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন