police

জামিনের শুনানির পর পুলিশকে ধাক্কা, পাঁচিল টপকে আদালত থেকে পালাল ডাকাতিতে অভিযুক্ত যুবক

তদন্তে নেমে পুলিশ কানাইনগর শিমুলগাছি থেকে গ্রেফতার করে রাজাকে। সোমবার অভিযুক্তকে নবদ্বীপ আদালতে হাজির করানো হয়। ধৃতের জামিনের আবেদন খারিজ হয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নবদ্বীপ শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ২৩:০৪
Share:

ডাকাতির অভিযোগে চার জনকে গ্রেফতার করে নবদ্বীপ থানার পুলিশ। — নিজস্ব চিত্র।

জামিনের শুনানির জন্য অভিযুক্তকে আদালতে নিয়ে গিয়েছিল পুলিশ। সেখানে পুলিশকর্মীদের ধাক্কা দিয়ে পাঁচিল টপকে পালিয়ে যায় ডাকাতিতে অভিযুক্ত যুবক। সোমবার দুপুরে নদিয়ার নবদ্বীপ দায়রা আদালতে এই ঘটনা ঘটেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি নবদ্বীপ থানার কানাইগর পেপার মিল এলাকায় ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল চার যুবক। ডাকাতির অভিযোগে চার জনকে গ্রেফতার করে নবদ্বীপ থানার পুলিশ। পলাতক ছিল আর এক অভিযু্ক্ত রাজা ধারা। সে মাজদিয়া পানশিলা তেঁতুলতলা এলাকার বাসিন্দা।

তদন্তে নেমে পুলিশ কানাইনগর শিমুলগাছি থেকে গ্রেফতার করে রাজাকে। সোমবার অভিযুক্তকে নবদ্বীপ আদালতে হাজির করে পুলিশ। ধৃতের জামিনের আবেদন খারিজ হয়ে যায় আদালতে। এর পর আদালত থেকে নিজেদের হেফাজতে নিয়ে যাওয়ার সময় নিরাপত্তারক্ষীদের ধাক্কা মেরে আদালতের পাঁচিল টপকে পালিয়ে যান রাজা। কৃষ্ণনগর পুলিশ জেলার পুলিশ সুপার ঈশানী পাল জানিয়েছেন, ওই যুবকের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে।

Advertisement

অন্য দিকে, নবদ্বীপ বার অ্যাসোসিয়েশনের সম্পাদক দিলীপ চট্টোপাধ্যায় বলেন, ‘‘আদালত চত্বর থেকে বিচারাধীন বন্দির পালিয়ে যাওয়ার ঘটনাটি খুবই দুঃখজনক। নবদ্বীপ আদালতে এর আগে এই ধরনের ঘটনা ঘটেনি। আগামী দিনে যাতে এই ধরনের কোনও ঘটনা না ঘটে, তার জন্য প্রশাসনের পাশাপাশি বার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকেও যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন