Man Beaten

চোর সন্দেহে হাত-পা বেঁধে চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে মারধর! বহরমপুরে যুবককে উদ্ধার পুলিশের

পুলিশ সূত্রে খবর, সন্দেহভাজন ওই যুবকের বাড়ি বহরমপুর থানার কান্তনগর এলাকায়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে আটক করা করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ২২:৪৭
Share:

—প্রতীকী চিত্র।

চোর সন্দেহে এক যুবককে হাত-পা বেঁধে তাঁর চোখেমুখে নুন এবং লঙ্কার গুঁড়ো ছিটিয়ে মারধর করার অভিযোগ। সোমবার বিকেলে বহরমপুর থানার পাকুড়িয়া বিলেরধার এলাকার ঘটনা। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে আক্রান্ত যুবককে উদ্ধার করেছে। গণপিটুনিতে অসুস্থের চিকিৎসার ব্যবস্থা করেছে পুলিশ। পুলিশ সূত্রে এ-ও জানা গিয়েছে, চুরির অভিযোগে আটকও করা হয়েছে আক্রান্তকে।

Advertisement

এলাকার একটি নির্মীয়মাণ বাড়িতে ঢুকে পাম্প চুরির চেষ্টা করছিলেন বলে অভিযোগ ওঠে যুবকের বিরুদ্ধে। বাড়ির অন্য প্রান্তে কাজ করা শ্রমিকেরা অভিযুক্তকে দেখতে পেয়ে দৌড়ে এসে ধরেন। এর পর ওই যুবকের হাত-পা বেঁধে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি, তাঁর চোখে-মুখে শুকনো লঙ্কার গুঁড়ো এবং নুন ছিটিয়ে দেওয়া হয়। এ ভাবে যখন চোর সন্দেহে যুবকের উপর অত্যাচার চলছে, তখন স্থানীয়দের একাংশ পুলিশে খবর দেন। ঘটনাস্থলে আসে বহরমপুর থানার পুলিশ। তারা অভিযুক্ত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ সূত্রে খবর, সন্দেহভাজন ওই যুবকের বাড়ি বহরমপুর থানার কান্তনগর এলাকায়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে আটক করা করেছে। এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা মন্টু শিকদারের অভিযোগ, ‘‘বেশ কিছু দিন ধরে এলাকার বিভিন্ন বাড়ি থেকে একাধিক জিনিস চুরি হচ্ছিল। পুলিশে অভিযোগ জানিয়েও কাজের কাজ কিছু হয়নি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন