মৃত্যু পথ দুর্ঘটনায়, জনরোষে পুড়ল বাস

উত্তেজিত জনতা ওই বাসটিকে প্রথমে ভাঙচুর করার পর আগুন ধরিয়ে দেয়। পুলিশের অনুমান, ওই সাইকেল আরোহী আচমকা বাসের সামনে চলে আসেন। চালক ওই সাইকেল আরোহীকে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে রাস্তার নীচে বাসটি নামিয়ে দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কান্দি শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৭ ০১:৫৮
Share:

জনরোষ: নেভানো হচ্ছে আগুন। বৃহস্পতিবার কান্দির জীবন্তিতে। নিজস্ব চিত্র

যাত্রী বোঝাই বাসের ধাক্কায় মৃত্যু হয়েছে এক ব্যক্তির। বৃহস্পতিবার বিকেলে কান্দি-বহরমপুর রাজ্য সড়কের উপর কান্দি থানার জীবন্তি মোড় সংলগ্ন এলাকার ঘটনা। মৃতের নাম সজীব শেখ (৪৭)। উত্তেজিত জনতা ওই বাসটিকে প্রথমে ভাঙচুর করার পর আগুন ধরিয়ে দেয়। পুলিশের অনুমান, ওই সাইকেল আরোহী আচমকা বাসের সামনে চলে আসেন। চালক ওই সাইকেল আরোহীকে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে রাস্তার নীচে বাসটি নামিয়ে দেন। কিন্তু কোনও লাভ হয়নি। তবে বাসটির যান্ত্রিক কোনও ত্রুটি ছিল কিনা, সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

ওই দিন একটি সরকারি বাস বহরমপুর থেকে কান্দির দিকে আসছিল। সেই সময় ওই থানার হাটপাড়ার বাসিন্দা সজীব শেখ সাইকেলে চেপে জীবন্তি থেকে হাটপাড়ায় বাড়ি ফিরছিলেন। সেই সময় বাসটি ওই সাইকেল আরোহীর পিছনে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় আরোহীর। হাটপাড়ায় ওই খবর যেতেই সেখানকার উত্তেজিত লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। তারা বাসটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। কান্দি থেকে একটি দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই এলাকায় রাজ্য সড়কের দু’পাশের বাজার বসে। বাজারে ভিড় থাকে। ফলে হামেশায় যানজট লেগে থাকে। ওই যানজট কাটিয়ে কান্দি অথবা বহরমপুরের দিকে যাওয়ার জন্য যে কোনও ধরনের যানবাহন গতি বাড়িয়ে দেয়। আর তাতেই মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন