Nadia Accident

মাংস কিনতে গিয়ে মৃত্যু! লাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল নবদ্বীপের যুবকের

মাংস কিনতে বাড়ি থেকে বেরিয়েছিলেন যুবক। রেললাইন পার হতে গিয়ে তাঁর মৃত্যু হয়েছে। উল্টো দিক থেকে ট্রেন এসে তাঁকে ধাক্কা মারে। যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নবদ্বীপ শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৪৪
Share:

—প্রতীকী চিত্র।

রেললাইন পার হতে গিয়ে অসাবধানতায় মৃত্যু হল যুবকের। বাড়ি থেকে মাংস কিনতে বেরিয়েছিলেন তিনি। সেই মাংস নিয়ে আর ঘরে ফেরা হল না। ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তাঁর।

Advertisement

ঘটনাটি নদিয়ার নবদ্বীপের বেদরাপাড়া গুমটির রেললাইন সংলগ্ন এলাকার। নবদ্বীপ ধাম স্টেশনের কাছে নবদ্বীপ রেল বস্তি এলাকার বাসিন্দা ছিলেন ওই যুবক। তাঁর নাম বিপুল মণ্ডল (২২)। যুবকের বাবা জগদীশ মণ্ডল জানিয়েছেন, তাঁর ছেলে মাংস আনতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। রেললাইন পার হওয়ার সময় ট্রেন ধাক্কা মারে তাঁকে। তাতেই তাঁর মৃত্যু হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যান রেল পুলিশের কর্মীরা। তাঁরাই যুবকের দেহ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য দেহটি শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলে খবর পুলিশ সূত্রে। প্রত্যক্ষদর্শীরা জানান, যুবক রেললাইন পার হওয়ার চেষ্টা করছিলেন। ট্রেন যে আসছে, তা তিনি দেখতেই পাননি। অথবা ভেবেছিলেন, ট্রেন আসার আগেই লাইন পেরিয়ে যেতে পারবেন। কিন্তু ট্রেন তাঁকে ধাক্কা মারে।

Advertisement

এই ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ। কী ভাবে দুর্ঘটনাটি ঘটল, যুবক আত্মঘাতী হয়েছেন কি না, ট্রেনের চালকের কোনও গাফিলতি ছিল কি না, সবটাই খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন