Extramarital Affair

Extramarital Affair: স্ত্রীর সঙ্গে সম্পর্ক সৎভাইয়ের, প্রতিবাদ করায় খুন দাদা

কর্মসূত্রে দীর্ঘদিন বিদেশে থাকতেন ইন্তাজুল। তাঁর সঙ্গে ৮ বছর আগে বিয়ে হয়েছিল তনুজা বিবির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কান্দি শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৬:০৪
Share:

ইন্তাজুল শেখ। নিজস্ব চিত্র।

দেওরের সঙ্গে সম্পর্ক ছিল স্ত্রীর। সম্প্রতি তা জানতে পারেন স্বামী। অভিযোগ, এ ব্যাপারে হুঁশিয়ারি দিতেই সৎভাইয়ের হাতে খুন হতে হল ওই ব্যক্তিকে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত দুর্গাপুর গ্রামে। মৃতের দেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম ইন্তাজুল শেখ (৩১)।

Advertisement

ইন্তাজুলের পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁর সঙ্গে ৮ বছর আগে বিয়ে হয়েছিল তনুজা বিবির। কর্মসূত্রে দীর্ঘদিন বিদেশে থাকতেন ইন্তাজুল। ইতিমধ্যেই ইন্তাজুলের সৎভাই নারাজুলের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় তনুজার। এ নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গে প্রায়শই অশান্তি হত তনুজার।

দিন ১৫ আগে ইন্তাজুল বিদেশ থেকে বাড়ি ফিরেছিলেন। এবং ভাইয়ের সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে, দু’জনকেই এ ব্যাপারে হুঁশিয়ারি দেন। সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বলেন। এ নিয়ে ঝামেলাও হয় তাঁদের মধ্যে। এর পর মঙ্গলবার রাতে তনুজার প্ররোচনায় ইন্তাজুলকে বাড়ির উঠোনে নারাজুল খুন করেন বলে অভিযোগ।

Advertisement

ঘটনার পর থেকেই পলাতক দুই অভিযুক্ত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইন্তাজুলের পরিবার অভিযুক্তদের ফাঁসির দাবি করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন