মিলল নিখোঁজ কিশোর

এক সিভিক ভলান্টিয়ারের তৎপরতায় বাড়ি ফিরতে চলল এক নিখোঁজ কিশোর। সুদীপ মণ্ডল নামে ওই কিশোর গত ৭ এপ্রিল থেকে নিখোঁজ ছিল।

Advertisement

নিজস্ব সংবাদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০১৭ ০২:৫০
Share:

এক সিভিক ভলান্টিয়ারের তৎপরতায় বাড়ি ফিরতে চলল এক নিখোঁজ কিশোর। সুদীপ মণ্ডল নামে ওই কিশোর গত ৭ এপ্রিল থেকে নিখোঁজ ছিল। শুক্রবার সকালে নবগ্রামের ‘চাইল্ড লাইন’-এর কর্মীরা গোকর্ণ লাগোয়া রণগ্রামে সুদীপের বাড়ি গিয়ে তার বাবা বিশ্বনাথ মণ্ডলকে জানান, সুদীপ বর্ধমানের অগ্রদ্বীপের একটি হোমে রয়েছে। সোমবার তাকে পরিবারের লোকজনের হাতে তুলে দেওয়া হবে।

Advertisement

বছর চোদ্দোর ওই কিশোর গত ৭ এপ্রিল স্কুল গিয়ে আর বাড়ি ফেরেনি। আত্মীয় পরিজনের বাড়িতে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। বিভিন্ন এলাকায় পোস্টার লাগানো হয়। তবুও খোঁজ মেলেনি ওই কিশোরের।

অগ্রদ্বীপ পুলিশ ফাঁড়ির অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর মঙ্গল চৌধুরী জানান, মঙ্গল সেন নামে এক সিভিক ভলেন্টিয়ার গত ৮ এপ্রিল স্কুলের ড্রেস পরা ওই ছেলেটিকে ঘুরতে দেখে। তা দেখে তাঁর সন্দেহ হয়। ওই সিভিক ভল্টান্টিয়ার ছেলেটিকে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন। শারীরক ভাবে অসুস্থ ওই কিশোরের কথাবার্তাও অসংলগ্ন। তার চিকিৎসার ব্যবস্থা করা হয়। মঙ্গল চৌধুরী বলেন, ‘‘কিছুটা সুস্থ হলে অগ্রদ্বীপ চাইল্ড লাইনে খবর দেওয়া হয়।’’ অগ্রদ্বীপ চাইল্ড লাইনের সদস্য অরূপ সাহা জানান, সুদীপকে স্থানীয় একটি হোমে রাখা হয়েছে। তারপর তার কাছ থেকে সূত্র পেয়ে মুর্শিদাবাদ জেলার চাইল্ড লাইনের সহযোগিতায় সুদীপের বাড়ির ঠিকানা মেলে। সরকারি নিয়ম কানুন মেনে চাইল্ড লাইনের মাধ্যমে আগামী সোমবার তাকে তার বাবার হাতে তুলে
দেওয়া হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement