হিসেবের চেয়ে বেশি টাকা, ধৃত ১

হিসাব বহির্ভূত টাকা সঙ্গে রাখার অভিযোগে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। তার নাম মহম্মদ বসিরুদ্দিন। বাড়ি মুর্শিদাবাদের সূতি থানার অরঙ্গাবাদে। তার কাছ থেকে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকা পাওয়া গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কল্যাণী শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৬ ০৩:২৪
Share:

হিসাব বহির্ভূত টাকা সঙ্গে রাখার অভিযোগে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। তার নাম মহম্মদ বসিরুদ্দিন। বাড়ি মুর্শিদাবাদের সূতি থানার অরঙ্গাবাদে। তার কাছ থেকে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকা পাওয়া গিয়েছে। শুক্রবার বিকেলে চাকদহের তাতলা মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে তাকে গ্রেফতার করা হয়। কল্যাণীর মহকুমা শাসক স্বপন কুণ্ডু জানিয়েছেন, ভোটের জন্য প্রতিটি বিধানসভা পিছু পুলিশ এবং সাধারণ প্রশাসনের আধিকারিকদের নিয়ে ফ্লাইং স্কোয়াড তৈরি করা হয়েছে। তারা বিভিন্ন জায়গায় তল্লাশী চালাচ্ছে। এদিন বিকেলে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর একটি বাসে তল্লাশী চালানোর সময় ওই ব্যাক্তির ব্যাগ থেকে পাঁচ লক্ষ ৪৪ হাজার ৮০০ টাকা পাওয়া যায়। তিনি মাত্র ৫০ হাজার টাকার হিসেব দিতে পেরেছেন। সেই কারণেই তাকে গ্রেফতার করা হয়েছে। আয়কর দফতরের আধিকারিকরাও তাকে জেরা করবেন।

Advertisement

দেহ উদ্ধার। রাঁচি ও লাতেহার জেলার সীমান্তবর্তী এলাকা চানহোর জঙ্গলে মা ও মেয়ের গুলিবিদ্ধ দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে।পুলিশ জানিয়েছে, আজ সকালে স্থানীয় বাসিন্দারা জঙ্গল লাগোয়া রাস্তায় পুনম দেবী (৩৫) ও লীলাবতি কুমারীর(৫) রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। তারাই পুলিশকে খবর দেয়। ওই দেহ দু’টির পাশে দুটি দেশি পিস্তলও পড়ে ছিল। পুলিশ পুনমদেবীর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদের করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন