Thief

একের পর এক ফাঁকা বাড়িতে চুরি, গ্রেফতার দুষ্কৃতীদলের সেই পাণ্ডা, উদ্ধার জিনিসও

সম্প্রতি একটি দামি ক্যামেরা চুরির যাওয়ার ঘটনায় তদন্তে নামে পুলিশ। তখনই হদিস মেলে পাণ্ডা অভিজিতের। ধুবুলিয়া এলাকাতেই তাঁর বাড়ি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২২:০৮
Share:

একটি গ্যাংয়ের মূল পাণ্ডাকে গ্রেফতার করল ধুবুলিয়া থানার পুলিশ। — নিজস্ব চিত্র।

লাগাতার চুরির ঘটনার তদন্তে নেমে স্থানীয় একটি গ্যাংয়ের মূল পাণ্ডাকে গ্রেফতার করল ধুবুলিয়া থানার পুলিশ। তাঁর কাছ থেকে চুরি যাওয়া দামি মোবাইল, গয়না-সহ প্রায় ৪০টিরও বেশি জিনিস উদ্ধার করেছে পুলিশ। ধৃতের নাম অভিজিৎ সরকার।‌ সোমবার তাঁকে কৃষ্ণনগর আদালতে হাজির করানো হয়।‌ জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাঁকে পাঁচ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়া পেয়েছে।

Advertisement

কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃষানু রায় বলেন, ‘‘ধুবুলিয়া এলাকায় চুরির ঘটনার তদন্তে নেমে বিপুল পরিমাণ সামগ্রী উদ্ধার করা হয়েছে। এক জনকে আমরা হেফাজতে নিয়েছি। কোথায়, কী ভাবে চুরির জিনিস তারা বিক্রি করত, তা খতিয়ে দেখা হবে। পাশাপাশি ওদের দলে আর কেউ ছিল কি না সেটাও তদন্ত করে দেখা হচ্ছে।’’‌

সম্প্রতি একটি দামি ক্যামেরা চুরির যাওয়ার ঘটনায় তদন্তে নামে পুলিশ। তখনই হদিস মেলে পাণ্ডা অভিজিতের। ধুবুলিয়া এলাকাতেই তাঁর বাড়ি। অভিজিতের বাড়ি থেকেই চুরির জিনিস উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। জানা গিয়েছে, এলাকার কয়েক জনের সঙ্গে মিলে একটি গ্যাং তৈরি করেছিলেন অভিজিৎ। চুরির আগে সেই বাড়িতে গিয়ে দিনের বেলায় লুকিয়ে রেইকি করে আসতেন তাঁরা। যে সব বাড়িতে কেউ থাকত না, সেগুলিতেই চুরি করতেন তাঁরা। এ ভাবেই দীর্ঘ দিন ধরে চলছিল। এখন অভিজিৎকে জেরা করে এই চুরির বিষয়ে আরও তথ্য জানতে চায় পুলিশ। আর কে ছিল তাঁদের সঙ্গে, তা-ও জানতে চায়। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরও তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন