গ্রেফতার মহিলা পকেটমার

এক মহিলা পকেটমারকে পুলিশের হাতে তুলে দিলেন স্থানীয় বাসিন্দারা। বৃহস্পতিবার সকালে নদিয়ার তেহট্টের বেতাই বাজারের ঘটনা। ধৃত ওই মহিলার নাম পুজা বেজ। তার বছর দুয়েকের একটি বাচ্চাও রয়েছে। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলেজে প্রথম বর্ষে ভর্তির জন্য ব্যাঙ্কে টাকা জমা দিতে বাসে চেপে বেতাই যাচ্ছিলেন সুপ্রিয়া মণ্ডল নামে এক পড়ুয়া। বাসে পাশের সিটেই বাচ্চা কোলে বসেছিল পুজা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

করিমপুর শেষ আপডেট: ১০ জুলাই ২০১৫ ০০:০৩
Share:

এক মহিলা পকেটমারকে পুলিশের হাতে তুলে দিলেন স্থানীয় বাসিন্দারা। বৃহস্পতিবার সকালে নদিয়ার তেহট্টের বেতাই বাজারের ঘটনা। ধৃত ওই মহিলার নাম পুজা বেজ। তার বছর দুয়েকের একটি বাচ্চাও রয়েছে।

Advertisement

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলেজে প্রথম বর্ষে ভর্তির জন্য ব্যাঙ্কে টাকা জমা দিতে বাসে চেপে বেতাই যাচ্ছিলেন সুপ্রিয়া মণ্ডল নামে এক পড়ুয়া। বাসে পাশের সিটেই বাচ্চা কোলে বসেছিল পুজা। বাস থেকে নেমে ব্যাঙ্কে গিয়ে সুপ্রিয়া দেখেন তাঁর ব্যাগের চেন খোলা। ভিতরে টাকা নেই। সঙ্গে সঙ্গে সুপ্রিয়া বাজারে কর্তব্যরত সিভিক পুলিশ ও স্থানীয়দের বিষয়টি জানান। সেই সময় খোঁজ করতেই করিমপুর কৃষ্ণনগর রুটের একটি বাসে পুজাকে দেখে চিনতে পারেন সুপ্রিয়া। তাকে বাস থেকে নামিয়ে তল্লাশি করলে তার থেকে ১৫০০ টাকা নগদ ও দু’টি সোনার লকেট উদ্ধার হয়। পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এলে পুজাকে তাদের হাতে তুলে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন