police

মহিলাদের কটূক্তির অভিযোগ, গ্রেফতার বহরমপুর পুরসভার প্রাক্তন চেয়ারম্যান, পেলেন জামিনও

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন নীলরতন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১৬:২০
Share:

নীলরতন আঢ্য। নিজস্ব চিত্র।

মহিলাদের প্রতি কটূক্তি এবং অশালীন আচরণের অভিযোগ বহরমপুরে পুরসভার প্রাক্তন চেয়ারম্যান নীলরতন আঢ্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাঁকে গ্রেফতার করে আদালতে তুলেছে বহরমপুর থানার পুলিশ। এক মহিলার অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওই মহিলা শ্লীলতাহানির অভিযোগ এনেছেন নীলরতনের বিরুদ্ধে।

Advertisement

এ ছাড়া নীলরতনের একাধিক অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। যার মধ্যে কিছু ক্লিপে তিনি মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করছেন বলে অভিযোগ। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন নীলরতন। তিনি বলেছেন, ‘‘আমার ভাবমূর্তিকে কলঙ্কিত করার জন্য তৃণমূল-আশ্রিত কিছু লোক এই চক্রান্ত করেছেন।’’

নীলরতনের তোলা অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতৃত্ব। মুর্শিদাবাদ জেলা সভাপতি সায়নী সিংহ রায় বলেছেন, ‘‘এক মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে নীলরতন আঢ্যকে। ফোনে অশালীন ভাষায় কথা বলা হয়েছে বলে অভিযোগ ওই মহিলার। আশা করি, পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে।’’ এর পরই তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে তিনি বলেছেন, ‘‘যে মহিলা অভিযোগ করেছেন, তাঁর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।’’ আদালত শনিবারই জামিন দিয়েছে নীলরতনকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন