ফের মিলল ‘ইয়াবা’ 

ধৃতদের কাছ থেকে ৯৮টি দু’হাজার টাকা অর্থাৎ ১ লক্ষ ৯৬ হাজার টাকার  জাল নোট বাজেয়াপ্ত করা হয়েছে বলা জানা গিয়েছে। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

উমরপুর ও বহরমপুর শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৯ ০১:৪২
Share:

উমরপুর থেকে এক লক্ষ ইয়াবা ট্যাবলেট সহ ৪ জনকে গ্রেফতার করে নার্কোটিক কন্ট্রোল ব্যুরোর দল। ফাাইল চিত্র

ফের জেলায় মিলল মাদক ট্যাবলেট “ইয়াবা”। বৃহস্পতিবার সন্ধ্যেয় উমরপুর থেকে এক লক্ষ ইয়াবা ট্যাবলেট সহ ৪ জনকে গ্রেফতার করে নার্কোটিক কন্ট্রোল ব্যুরোর দল। ধৃতদের কাছ থেকে ৯৮টি দু’হাজার টাকা অর্থাৎ ১ লক্ষ ৯৬ হাজার টাকার জাল নোট বাজেয়াপ্ত করা হয়েছে বলা জানা গিয়েছে।

শুক্রবার ধৃতদের বহরমপুরে সিজেএম আদালতে তোলা হলে বিচারক অন্নদাশঙ্কর মুখোপাধ্যায় পাঁচ দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। এতদিন হেরোয়িন, গাঁজা, ফেনসিডিল ও পোস্তর খোলে সীমাবদ্ধ ছিল মুর্শিদাবাদে মাদক পাচারের কারবার। জুলাই মাসের শেষ সপ্তাহে দু জায়গা থেকে উদ্ধার হয়েছিল বিপুল পরিমাণে মাদক ট্যাবলেট ‘ইয়াবা’, যাতে দুটি ক্ষেত্রেই মুর্শিদাবাদের যোগসূত্র মিলেছিল। পর পর মাদক ট্যাবলেটের আটকের ঘটনা রীতিমত আশঙ্কা বাড়িয়েছে জেলা পুলিশের।

২৫ জুলাই মুর্শিদাবাদ থেকে গাড়িতে করে কলকাতা যাওয়ার পথে এসটিএফের হাতে বাসন্তী হাইওয়েতে এক লক্ষ মাদক ট্যাবলেট ‘ ইয়াবা’ সহ ধরা পড়ে রঘুনাথগঞ্জের রিপন শেখ ও সুতির এব্রাহিম হোসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন