Dilip Ghosh

দিলীপের সভা নিয়ে অভিযোগ পুলিশের

সদর হাসপাতালের পাশে নির্মীয়মাণ একটি ভবনে দিলীপ সাংবাদিক বৈঠক করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ১৭ জুন ২০২০ ০৬:২৭
Share:

ফাইল চিত্র।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কৃষ্ণনগরের কর্মসূচিতে একাধিক আইনলঙ্ঘন করার অভিযোগ তুলে নদিয়া উত্তর সাংগঠনিক জেলা সভাপতি আশুতোষ পালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল কোতোয়ালি থানার পুলিশ।

Advertisement

রবিবার কৃষ্ণনগরে আত্মনির্ভর ভারত নির্মাণ নিয়ে সাংবাদিক বৈঠক করেছিলেন দিলীপ। ওই দিন কৃষ্ণনগরের পালপাড়া মোড় থেকে তাঁকে নিয়ে আসেন কর্মীরা। প্রায় শ’খানেক মোটরবাইক ছিল তাঁর সঙ্গে। অভিযোগ, অনেক বাইক আরোহীর মাথায় হেলমেট ছিল না। শুধু তাই নয়, এই কর্মসূচির কোথাও পারস্পরিক দূরত্ব রক্ষা করা হয়নি।

সদর হাসপাতালের পাশে নির্মীয়মাণ একটি ভবনে দিলীপ সাংবাদিক বৈঠক করেন। সেখানে ছিলেন জেলার কার্যকর্তারা। এই কর্মসূচির জন্য পুলিশ প্রশাসনের কাছ থেকে কোনও অনুমতিও নেওয়া হয়নি বলে পুলিশের দাবি। কোতোয়ালি থানার পুলিশ সেই কারণে আশুতোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

Advertisement

যদিও আশুতোষ বলেন, “আমরা কোনও বেআইনি কাজ করিনি। পুলিশের ক্ষমতা থাকলে তৃণমূলের নেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে দেখাক। তারা তো প্রতিদিন একই কাজ করছে।”

এরই মধ্যে, বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে গ্রেফতার করার প্রতিবাদে এ দিন দুপুরে কোতোয়ালি থানায় বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন