উদ্ধার হল না মেয়ে, উৎকণ্ঠায় পরিবার

অপহরণের পর পাঁচ মাস পেরিয়ে গিয়েছে। তবুও অপহৃত নাবালিকাকে উদ্ধার করতে পারল না পুলিশ। উৎকণ্ঠায় দিন কাটছে ওই নাবালিকার পরিবার। গত ১৪ মার্চ নিখোঁজ হয় ওই নাবালিকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানাঘাট শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৫ ০১:৩৪
Share:

অপহরণের পর পাঁচ মাস পেরিয়ে গিয়েছে। তবুও অপহৃত নাবালিকাকে উদ্ধার করতে পারল না পুলিশ। উৎকণ্ঠায় দিন কাটছে ওই নাবালিকার পরিবার।

Advertisement

গত ১৪ মার্চ নিখোঁজ হয় ওই নাবালিকা। তারপর অনেক খোঁজ করেও তার কোনও সন্ধান মেলেনি। নাবালিকার বাবা প্রথমে তাহেরপুর থানায় ও পরে রানাঘাট মহকুমা আদালতে অপহরণের অভিযোগ জানান। তবু হারানো মেয়েকে আজও ফিরে পেলেন না তিনি।

জেলা পুলিশের এক কর্তা জানান, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মেয়েটির সঙ্গে স্থানীয় এক যুবকের ঘনিষ্ঠতা হয়। ওই যুবক মেয়েটিকে বিয়ে করে বাংলাদেশে চলে গিয়েছে। এ ব্যাপারে বাংলাদেশের হাইকমিশনারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এ দিকে, অভিযোগ দায়ের হওয়ার পর ওই যুবকের পরিবার বা়ড়িছাড়া। বাড়িতে কয়েকবার গিয়েও তাদের পাওয়া যায়নি। ওই ঘটনায় সঙ্গে যুক্ত থাকার সন্দেহে যুবকের মামাকে গ্রেফতার করা হয়েছিল।

Advertisement

নাবালিকার বাবার অভিযোগ, ওই যুবক তাঁর মেয়েকে অপহরণ করেছে। বাড়িতে গিয়ে, এমনকী বাংলাদেশে গিয়েও ওই নাবালিকার কোনও খোঁজ পাওয়া যায়নি। আইনজীবী শুভেন্দু চট্টোপাধ্যায় বলেন, ‘‘থানায় অভিযোগ জানানো হয়েছিল। কিন্তু তাতে কাজের কাজ কিছুই হয়নি। বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হন মেয়েটির বাবা।’’ তিনি আরও বলেন, ‘‘প্রথমেই পুলিশ নড়েচড়ে বসলে এ রকম হত না। অনেক আগেই মেয়েটিকে উদ্ধার করা যেত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন