Rallies

মিছিল, সভায় সরগরম শহর

বিবার দলীয় কার্যালয় থেকে শুরু করে এসএফআইয়ের মিছিল শহর পরিক্রমা করে। সদর শহর বহরমপুরে টেক্সটাইল মোড়ে এদিন বিজেপির সভা অনুষ্ঠিত হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২০ ০৭:৩৪
Share:

সভায় সাংসদ। নিজস্ব চিত্র

জাতীয় শিক্ষানীতি বাতিল, মুর্শিদাবাদ বিশ্ববিদ্যালয়ের দ্রুত পঠন পাঠন শুরু সহ একাধিক দাবিতে রবিবার সকালে বহরমপুরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে এসএফআই। এ দিনই ছিল কৃষক আইনের সমর্থনে বিজেপির সভা। সেখানে ছিলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

Advertisement

রবিবার দলীয় কার্যালয় থেকে শুরু করে এসএফআইয়ের মিছিল শহর পরিক্রমা করে। ওই মিছিলে অংশ নিয়েছিলেন ছাত্র সংগঠনের সর্বভারতীয় নেত্রী দীপ্সিতা ধর। বহরমপুর টেক্সটাইল মোড়ে বিজেপি’র মিটিং থাকায় প্রশাসনিক ভবনের মোড়ে পুলিশ তাদের মিছিল থামিয়ে দেয় বলে দাবি ছাত্র নেতাদের। তাঁর প্রতিবাদে রাস্তাতেই বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। সেখানেই বক্তব্য রাখেন দীপ্সিতা। পরে ঘুর পথে আবার সেই মিছিল কার্যালয়ে ফেরে বলে জানান দলের জেলা সম্পাদক শাহনওয়াজ ইসলাম।

রবিবার লালবাগে সভা শেষে সদর শহর বহরমপুরে টেক্সটাইল মোড়ে এদিন বিজেপির সভা অনুষ্ঠিত হয়। মিছিলও হয়। সাংসদ বলেন, “কংগ্রেস মুছে যাবে। জেলায় পদ্ম ফুটবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন