West Bengal Panchayat Election 2023

গণনাকেন্দ্রে অসুস্থ জগন্নাথ সরকার হাসপাতালে ভর্তি, পুলিশকে দুষছেন বিজেপি সাংসদ

বিজেপি সাংসদের দাবি, ফুলিয়া প্রাথমিক বিদ্যালয়ের গণনাকেন্দ্রের ভিতরে প্রবেশ করতে গিয়েছিলেন তিনি। কিন্তু তাঁকে বাধা দেয় পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

রানাঘাট শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৩:৫২
Share:

রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারকে অসুস্থ অবস্থায় নিয়ে যাচ্ছেন তাঁর সমর্থক এবং নিরাপত্তারক্ষীরা। ছবি: পিটিআই।

রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার বর্তমানে ফুলিয়া হাসপাতালে ভর্তি। সূত্রের খবর, গণনাকেন্দ্রেই অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালের চিকিৎসকেরা দাবি করেছেন, অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়ে হিটস্ট্রোকে আক্রান্ত হন বিজেপি সাংসদ। যদিও জগন্নাথের দাবি ভিন্ন। পুলিশের বিরুদ্ধে অভিযোগ করছেন তিনি। রানাঘাটের বিজেপি সাংসদের দাবি, ফুলিয়া প্রাথমিক বিদ্যালয়ের গণনাকেন্দ্রের ভিতরে প্রবেশ করতে গিয়েছিলেন তিনি।

Advertisement

কিন্তু গণনাকেন্দ্রে উপস্থিত পুলিশ তাঁকে ভিতরে প্রবেশ করতে বাধা দেয়। তা নিয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় জগন্নাথের, এমনটাই দাবি করেছেন তিনি।

পঞ্চায়েত নির্বাচন জেলা ভিত্তিক ফলাফল

জগন্নাথ জানান, তাঁর উচ্চ রক্তচাপ রয়েছে। পুলিশের সঙ্গে ধস্তাধস্তির ফলে নিচে পড়ে যান তিনি। তার পরেই তিনি অসুস্থবোধ করতে শুরু করেন । সঙ্গে সঙ্গে ফুলিয়া হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন জগন্নাথ।

Advertisement

নদিয়ার তেহট্টে কেন্দ্রীয় বাহিনীর লাঠির ঘায়ে জখম হলেন নদিয়ার তেহট্টের বিধায়ক তাপস সাহা। পশ্চিম বর্ধমানের কাঁকসায় তৃণমূল এবং সিপিএমের সংঘর্ষে বেশ কয়েক জন জখম হয়েছেন। উত্তর ২৪ পরগনার বনগাঁয় তৃণমূল এবং বিরোধীদের মধ্যে মারামারি। মাথা ফাটল দুই তৃণমূল কর্মীর। হাওড়ার বালিতে মাথা ফাটল বিজেপির কর্মীর। মুর্শিদাবাদের শমসেরগঞ্জে তৃণমূল এবং কংগ্রেসের মধ্যে বোমাবাজির অভিযোগ। দু’জন জখম হয়েছেন বলে দাবি। হরিহরপাড়া থানা এলাকায় তৃণমূলের প্রার্থী এবং তাঁর স্বামীকে মারধরের অভিযোগ উঠেছে সিপিএমের বিরুদ্ধে। বীরভূমের নানুরে গণনাকেন্দ্রে যেতে সিপিএম কর্মীদের বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তাঁদের মারধর করা হয় বলেও অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার শাসকদলের। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ করেছে সিপিএম। অভিযোগ অস্বীকার তৃণমূলের। গণনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে হাওড়া এবং হুগলি জেলাতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন