Road Accident

লরির সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, সাগরদিঘিতে মৃত্যু দুই শ্রমিকের, আহত ১০

জাতীয় সড়কের উপর লিচুবোঝাই লরির মুখোমুখি ধাক্কা পিকআপ ভ্যানে। গুরুতর আহত অবস্থায় ১৪ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা দু’জনকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সাগরদিঘি শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ২২:০২
Share:

জাতীয় সড়কের উপর লরি, পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু। — প্রতীকী ছবি।

পিকআপ ভ্যান ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দু’জনের। আহত ১০। মঙ্গলবার সকালে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। কৃষ্ণনগর থেকে জঙ্গিপুরগামী লিচু বোঝাই লরির সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। লরিতে থাকা ১০ শ্রমিক-সহ মোট ১৪ জন গুরুতর আহত হন। মৃত্যু হয় দু’জনের।

Advertisement

আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। মৃতদের বাড়ি নদিয়ার কৃষ্ণনগরের পালপাড়ায় বলে পুলিশ সূত্রে খবর। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে কৃষ্ণনগর থেকে লিচুবোঝাই একটি লরি জঙ্গিপুরের দিকে যাচ্ছিল। লিচু বোঝাই লরিতে ছিলেন দশ শ্রমিক। সেই সময় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর সাগরদিঘি থানার শেখদিঘি এবং জনশির মধ্যবর্তী এলাকায় দুর্ঘটনাটি ঘটে । দুর্ঘটনার খবর পেয়ে ছুটে আসে সাগরদিঘি থানার পুলিশ।

আহতদের উদ্ধার করে জঙ্গিপুর সুপার স্পেশালিটি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। আহত আরও ১০ জন জঙ্গিপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। আহত ১০ জনের বাড়িও কৃষ্ণনগর সংলগ্ন এলাকায়। ঘাতক লরিটিকে আটক করেছে সাগরদিঘি থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন