গুজবে ভিড় জমল পেট্রোল পাম্পে

রাত থেকে জেলার বেশ কিছু এলাকায় পেট্রোল পাম্পগুলিতে লম্বা লাইন পড়ছে। এমনকি বাস-ট্রাকেরও ডিজেলের খোঁজে ভিড় লেগেছে পাম্পে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৯ ০১:৩৭
Share:

পেট্রলের লাইনে। বহরমপুরে। ছবি: গৌতম প্রামাণিক

নয়া নাগরিকত্ব আইনের প্রতিবাদে জেলা জুড়ে বিক্ষোভের জেরে আতঙ্ক ছড়িয়েছে। কোথাও স্টেশনে-ট্রেনে ভাঙচুর কোথাও আগুন লাগানোর ঘটনা। এই পরিস্থিতিতে রবিবার সকাল থেকে নতুন গুজব ছড়াল— জেলায় আর পেট্রোল-ডিজেলের ঘাটতি দেখা দিয়েছে।

Advertisement

ফলে, রাত থেকে জেলার বেশ কিছু এলাকায় পেট্রোল পাম্পগুলিতে লম্বা লাইন পড়ছে। এমনকি বাস-ট্রাকেরও ডিজেলের খোঁজে ভিড় লেগেছে পাম্পে। পাম্প মালিকেরা জানান, গত কয়েক দিনের গণ্ডগোলের জেরে আতঙ্কে পেট্রোল নিচ্ছেন অনেকে।

মুর্শিদাবাদ ডিস্ট্রিক্ট পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বিমলরঞ্জন চৌধুরী বলছেন, ‘‘আতঙ্কিত হবেন না। জেলায় পেট্রোল-ডিজেলের চাহিদা অনুযায়ী জোগান রয়েছে। ফলে ঘাটতি নেই।’’

Advertisement

বহরমপুর শহরের জেলা প্রশাসনিক ভবনের সামনের একটি পেট্রোল পাম্পে রবিবার সন্ধ্যা থেকে মোটারবাইকের ভিড়। খোঁজ নিয়ে দেকা গেল, পাছে তেলের জোগানে ঘাটতি হয় তাই আতঙ্কিত হয়ে পাম্পে ভিড় করছেন মানুষ।

এ দিন সকাল থেকে সেখানে পেট্রোল পাম্প ছাড়িয়ে ভিড় এসে পড়ে রাস্তার উপরে। একই চিত্র হরিহরপাড়া, ডডোমকলেও। এক পাম্প মালিক অভিজিৎ চট্টোপাধ্যায় বলছেন, ‘‘আতঙ্ক থেকে লোকজন এভাবে পেট্রোল নিচ্ছেন। গত রাত থেকে এমন ভিড় হচ্ছে। অথচ কোনও কারণ নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন