হাসপাতাল ভাঙচুরের চেষ্টা

চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে বহরমপুরের একটি বেসরকারি হাসপাতালে ভাঙচুরের চেষ্টা করলেন রোগীর পরিবারের লোকজন। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বহরমপুরে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ বাসস্ট্যান্ডের পাশেই একটি বেসরকারি হাসপাতালে। পরিবারের লোকজনের দাবি, রোগীর অবস্থার অবনতি হলেও চিকিৎসককে জিজ্ঞাসা করতে গেলে তিনি কোনও কথা বলতে রাজি হননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৯ মে ২০১৬ ০১:১২
Share:

চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে বহরমপুরের একটি বেসরকারি হাসপাতালে ভাঙচুরের চেষ্টা করলেন রোগীর পরিবারের লোকজন। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বহরমপুরে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ বাসস্ট্যান্ডের পাশেই একটি বেসরকারি হাসপাতালে। পরিবারের লোকজনের দাবি, রোগীর অবস্থার অবনতি হলেও চিকিৎসককে জিজ্ঞাসা করতে গেলে তিনি কোনও কথা বলতে রাজি হননি। উল্টে তিনি খারাপ ব্যবহার করেন। তার পরেই উত্তেজিত রোগীর বাড়ির লোকজন হাসপাতালে ভাঙচুর করার চেষ্টা করেন। ওই নিয়ে হাসপাতাল চত্বরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর পরিবারের লোকজনের সঙ্গে বসে কথা বলার পরে পরিস্থিতি শান্ত হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন