Raghunathganj

রঘুনাথগঞ্জে সম্পত্তি বিবাদের জেরে ছেলে ও পুত্রবধূর হাতে খুন মা, জখম বাবা

ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জঙ্গিপুর শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২১ ২২:১২
Share:

হাসপাতালে জখম মুরুল শেখ— নিজস্ব চিত্র।

টাকা চুরির অভিযোগকে কেন্দ্র করে পরিবারের মধ্যে অশান্তি। আর সেই অশান্তির জেরে প্রাণ গেল মা পাতানি বিবি (৭০)-র। জখম হয়েছেন বাবা নুরুল শেখ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার পশ্চিমচর এলাকায়। অভিযোগ ছেলে সুরজ শেখ ও তার স্ত্রী শুকতারা বিবি ধারালো অস্ত্র দিয়ে খুন করেছে মাকে।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, পাতানি বিবি ও নুরুল শেখ এর তিন পুত্র। গত দুদিন আগে শুকতারা বিবি অভিযোগ করে তার শ্বশুর শাশুড়ি ও তার দুই দেওর মিলে তাদের পরিবার থেকে টাকা লুট করে কিন্তু পরবর্তীকালে পুলিশ এসে তদন্ত করে চলে যায়, কিন্তু বুধবার দুপুর নাগাদ শুকতারা বিবি তার শ্বশুর নুরুল শেখ এর উপর আক্রমণ করে বলে অভিযোগ।

ঘটনার জেরে দুই ছেলে রাতের বেলায় বাড়ি এলে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত হয়। অভিযোগ, সুরজ এবং শুকতারা মিলে নুরুল( শ্বশুর), পাতানি ( শ্বাশুড়ি), নবাব শেখ (দেওর) ও তাঁর স্ত্রী বেলি বিবি ও রুহুল শেখ(দেওর)-কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পাতানি বিবি ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। পরবর্তীকালে পরিবারের লোকজন তাদেরকে জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করলে জঙ্গিপুর হাসপাতালের চিকিৎসকেরা পাতানিকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে । ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন