ছাত্রের মৃত্যু, অবরোধ

বালি বোঝাই লরির ধাক্কায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের। মৃতের নাম শাকিল মোল্লা (১৫)। বাড়ি বহরমপুর থানার উস্তিয়া গ্রামে। সোমবার সকালে হাতিনগর হাইস্কুলের নবম শ্রেণির ওই ছাত্র সাইকেল চেপে গৃহশিক্ষকের বাড়িতে পড়তে যাচ্ছিল। ঠিক সময়েই বহরমপুর-জলঙ্গি রাজ্য সড়কের উপরে পালপাড়ার কাছে ইসলামপুরগামী বালি বোঝাই একটি লরি পিছন থেকে এসে ধাক্কা মারলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ জুন ২০১৫ ০০:২৭
Share:

বালি বোঝাই লরির ধাক্কায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের। মৃতের নাম শাকিল মোল্লা (১৫)। বাড়ি বহরমপুর থানার উস্তিয়া গ্রামে। সোমবার সকালে হাতিনগর হাইস্কুলের নবম শ্রেণির ওই ছাত্র সাইকেল চেপে গৃহশিক্ষকের বাড়িতে পড়তে যাচ্ছিল। ঠিক সময়েই বহরমপুর-জলঙ্গি রাজ্য সড়কের উপরে পালপাড়ার কাছে ইসলামপুরগামী বালি বোঝাই একটি লরি পিছন থেকে এসে ধাক্কা মারলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ দিকে, ওই ছাত্রের মৃত্যু খবর চাউর হতেই এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। স্থানীয় গ্রামবাসীরা রাস্তার উপরে দেহ ফেলে রেখে অবরোধ করেন। পুলিশ এসে অবরোধ তোলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন