ফরাক্কায় নিখোঁজ কিশোরী

ফরাক্কায় ট্রেন ধরতে এসে রবিবার সন্ধ্যায় রহস্যজনক ভাবে নিখোঁজ হল কিশোরী। বছর সতেরোর কিশোরী এ বারই মাধ্যমিকে পাশ করেছে। বাড়ি পটনার বাড় শহরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৫ ০১:১৫
Share:

ফরাক্কায় ট্রেন ধরতে এসে রবিবার সন্ধ্যায় রহস্যজনক ভাবে নিখোঁজ হল কিশোরী। বছর সতেরোর কিশোরী এ বারই মাধ্যমিকে পাশ করেছে। বাড়ি পটনার বাড় শহরে। তার বাবা রামবাহাদুর যাদব বহরমপুরে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। মাস খানেক আগে তাঁর দুই মেয়ে ও দুই ছেলেকে সঙ্গে নিয়ে স্ত্রী মালতীদেবী বেড়াতে এসেছিলেন। ছুটি কাটিয়ে সকলে মিলে বাড়ি ফেরার জন্যে ট্রেন ধরতে নিউ ফরাক্কা স্টেশনে আসেন রবিবার সন্ধ্যায়। স্টেশনের টিকিট ঘরের সামনে মালপত্র নিয়ে অপেক্ষা করছিলেন সবাই। আধঘণ্টা পরে বড় মেয়ে পাশেই এক দোকানে যান জলের বোতল কিনতে। আর খোঁজ মেলেনি তাঁর।

Advertisement

রামবাহাদুর বলেন, ‘‘পাশেই দোকান। অথচ মেয়ে ফিরছে না দেখে ছেলে শম্ভুকে পাঠাই। কিন্তু ওর খোঁজ মেলেনি। ঘটনাটি জানানো হয় রেল পুলিশকে।’’ তাঁর অভিযোগ, স্টেশন চত্বরের বাইরে ঘটেছে— এই অজুহাতে রেল পুলিশ মেয়ের খোঁজ নেওয়ার কোনও চেষ্টাই করেনি। পরে ফরাক্কা থানায় অভিযোগ জানান তিনি। পুলিশ স্টেশন চত্বরে এসে খোঁজও করে। কিন্তু খোঁজ মেলেনি।

পুলিশের সন্দেহ, কিশোরীর নিখোঁজ হওয়ার পিছনে প্রেমঘটিত কারণ রয়েছে। নিখোঁজ কিশোরীর মা মালতীদেবী তা উড়িয়ে দিয়েছেন। তাঁর কথায়, ‘‘কেউ মেয়েকে জোর করে তুলে নিয়ে গিয়েছে।’’ পুলিশের দাবি, ওই এলাকায় প্রচুর দোকানপাট রয়েছে। জোর করে কাউকে তুলে নিতে গেলে কারও না কারও চোখে তা পড়তই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন