সুতিতে জলে ডুবে মৃত্যু তিন শিশুর

বাড়ির সামনে জমা জলের মধ্যে খেলা করতে গিয়ে মৃত্যু হল তিন শিশুর। সুতির বাহাগলপুর গ্রামের মধ্যপাড়ার ঘটনা। মৃত ওই তিন সিসুর নাম হল হাসেন শেখ (৪), হোসেন শেখ (৪) ও নাজমে আলম শেখ (৬)। এর মধ্যে হাসেন ও হোসেন দুই ভাই। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাহাগলপুর মধ্যপাড়ায় গত তিন দিন থেকে ঝাড়খণ্ডের পাহাড়ি জল ভাসিয়ে দিয়েছে মাঠঘাট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সুতি শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৬ ০১:৪২
Share:

বাড়ির সামনে জমা জলের মধ্যে খেলা করতে গিয়ে মৃত্যু হল তিন শিশুর। সুতির বাহাগলপুর গ্রামের মধ্যপাড়ার ঘটনা। মৃত ওই তিন সিসুর নাম হল হাসেন শেখ (৪), হোসেন শেখ (৪) ও নাজমে আলম শেখ (৬)। এর মধ্যে হাসেন ও হোসেন দুই ভাই।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাহাগলপুর মধ্যপাড়ায় গত তিন দিন থেকে ঝাড়খণ্ডের পাহাড়ি জল ভাসিয়ে দিয়েছে মাঠঘাট। সেখানেই পাশাপাশি বাড়ি সারিফুল শেখ ও আলম শেখের। প্রতিদিনের মতো তিন শিশু বাড়ির পাশে ফাঁকা মাঠে জলের মধ্যে খেলছিল। সামান্য জল সেখানে। কিন্তু খেলতে খেলতে একটু এগিয়ে যেতে তারা গর্তের মধ্যে পড়ে যায়। সেভাবে কেউ খেয়ালও করেননি। প্রায় ঘণ্টা খানেক পরে খাওয়ার জন্য শিশুদের ডাক পড়ে। তখনই বাড়ির লোকজন তাদের খোঁজ শুরু করেন।

মৃত হাসান ও হোসেনের দাদু মোহর শেখ বলেন, “বাড়ি বাড়িতে শিশুগুলির খোঁজ শুরু হতেই ঘণ্টা খানেক পরে নজরে পড়ে বাড়ির সামনের গর্তের জলে ভাসছে শিশু নাজমের দেহ। আমার দুই নাতিও তার সঙ্গে ছিল। তাই গর্তের আশপাশে খুঁজতেই মেলে তাদের দেহ।” এই ঘটনার পর গোটা গ্রামজুড়ে শোকের ছায়া নেমে আসে। গ্রামবাসীরা শিশুদের দেহের ময়না তদন্তে প্রথমে রাজি হননি। পরে সুতি থানার পুলিশ বুঝিয়ে দেহ থানায় নিয়ে আসে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন