Corona

Corona Infection: করোনা আক্রান্ত তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহা, ভর্তি হাসপাতালে

হাসপাতালে ভর্তির পর থেকে তাপসের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তেহট্ট শেষ আপডেট: ১৯ মে ২০২১ ১৮:১২
Share:

করোনা পরিস্থিতিতে জন সাধারণের মধ্যে স্যানিটাইজার বিলোচ্ছেন তাপস সাহা। — ফাইল চিত্র

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি নদিয়া জেলার তেহট্টের তৃণমূল বিধায়ক। তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। তিনি স্থিতিশীল অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

তাপসের পরিবার সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে তাঁর জ্বর। কোভিড পরীক্ষা করায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এর মাঝেই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। শুরু হয় শ্বাসকষ্ট। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। তবে বর্তমানে তাপসের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

সম্প্রতি করোনা সংক্রমণের বিরুদ্ধে মাঠে ময়দানে নেমে লড়াই করতে দেখা গিয়েছে তাপসকে। তেহট্টের বিধায়ককে সাধারণ মানুষের হাতে মাস্ক এবং স্যানিটাইজার তুলে দিতে দেখা গিয়েছে একাধিক বার।

Advertisement

২০১৬ সালে তাপস পলাশিপাড়া কেন্দ্র থেকে বিধায়ক হয়েছিলেন। তাঁকে গত বিধানসভা ভোটে প্রার্থী করা হয়েছিল তেহট্ট থেকে। এর পরই ক্ষোভে তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেন তেহট্টের প্রাক্তন তৃণমূল বিধায়ক গৌরীশঙ্কর দত্ত। তবে দলবদলের কিছু দিনের মধ্যে করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন ৭০ বছরের গৌরীশঙ্কর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন