Accidental Deaths

গরুর গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু সাগরদিঘির দুই বাইকআরোহী যুবকের!

স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যা ৬টা নাগাদ সাগরদিঘি থানা এলাকার বহিলাপাড়ায় বাইকের সঙ্গে গরুর গাড়ির সংঘর্ষ হয়। তাতে গুরুতর চোট পান দুই বাইকআরোহী। পরে মৃত্যু হয় তাঁদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সাগরদিঘি শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ২২:৫৫
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রধান সড়ক ধরে চলছিল একটি মোটর বাইক। আচমকাই মেঠো রাস্তা থেকে ওই পথে চলে আসে একটি গরুর গাড়ি। বাইকের সঙ্গে গরুর গাড়ির মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন দুই বাইক আরোহী। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। কর্তব্যরত চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। সোমবার মুর্শিদাবাদের সাগরদিঘি থানা এলাকায় এই দুর্ঘটনায় শোকস্তব্ধ এলাকা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যা ৬টা নাগাদ সাগরদিঘি থানা এলাকার বহিলা পাড়ায় বাইকের সঙ্গে গরুর গাড়ির সরাসরি সংঘর্ষ হয়। তাতে গুরুতর চোট পান দুই বাইক আরোহী। রক্তাক্ত অবস্থায় দু’জনকে উদ্ধার করে সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু, বাঁচানো যায়নি তাঁদের।

প্রত্যক্ষদর্শীদের দাবি অনুযায়ী, হঠাৎ করে মেঠো পথ থেকে গরুর গাড়িটি প্রধান সড়কে চলে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি সরাসরি ওই গাড়িতে ধাক্কা মারে। তার জেরে দুটো তরতাজা প্রাণ চলে গিয়েছে। আকমান মণ্ডল নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘বাইকটা দ্রুত গতিতেই আসছিল। হঠাৎ মাঠের রাস্তা থেকে গরুর গাড়িটি পাকা রাস্তায় চলে আসে। নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি সরাসরি ধাক্কা দেয় তাতে। গুরুতর জখম অবস্থায় দু’জনকে হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। কিন্তু কাউকেই বাঁচানো যায়নি।’’

Advertisement

পুলিশ এই দুর্ঘটনার তদন্ত করছে। মৃতদের পরিচয় জানারও চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন